Home রাজনীতি

নির্বাচন নিয়ে এত ভয় কেন, রায় দেবে জনগণ: নাসিম

১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, নির্বাচন নিয়ে আপনাদের এত ভয় কেন? জয়-পরাজয়ের রায় দেবে জনগণ। তাদের ওপর আস্থা রাখুন, ভোটে আসুন। ঘণ্টা বেজে গেছে। নির্বাচনের কোনো বিকল্প নেই।’

বৃহস্পতিবার দুপুরে বগুড়ায় সরকারি মালিকানাধীন এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের (ইডিসিএল) সেফালোস্পোরিন ইউনিটের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এদিন সন্ধ্যায় জেলার নন্দীগ্রামে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তৃতা করেন।

নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রি কলেজমাঠে আয়োজিত জনসভায় তিনি নৌকা মার্কার পক্ষে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু ও নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা।

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য নাসিম জনসভায় বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি নিজেদের ক্ষতি করেছে। তারা নির্বাচন ঠেকানোর কথা বলেছিল কিন্তু পারেনি। সরকার ঠিকই তার মেয়াদ পার করেছে। কি লাভ হলো? বরং নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি সংসদের সব আসন হারিয়েছে। এমন কি যে বগুড়া তাদের ঘাঁটি ছিল, সেটিও হারিয়েছে। দয়া করে এবার নির্বাচন থেকে পালাবেন না। পালিয়ে গেলে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না।

নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের প্রস্তুতির কথা বলতে গিয়ে মোহাম্মদ নাসিম বলেন, আমরা ফাঁকা মাঠে জিততে চাই না। প্রতিদ্বন্দ্বিতা করেই জিততে চাই। সারাদেশে উন্নয়ন হয়েছে। জঙ্গি দমন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে দেওয়া সব প্রতিশ্রুতিই বাস্তবায়ন করেছেন। প্রমাণ হয়েছে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।