BdNews24

সব

বউকে সন্দেহ করেন অপূর্ব

কিছুদিন হয়েছে তূর্য ও নাবিলার বিয়ে হয়েছে। সদ্য সংসার পেতেছে তারা, নাবিলা টুকটাক করে গুছিয়ে নিচ্ছে সংসার। তূর্য একটা প্রাইভেট কোম্পানিতে জব করে, করপোরেট জব। সব ঠিকঠাকই চলছে, কিন্তু অসম্ভব চিন্তা নাবিলাকে নিয়ে। কারণ আর কিছুই না ‘সন্দেহ’। নাবিলা অসম্ভব সুন্দর একটা মেয়ে, যে কারণে সব সময় তটস্থ থাকে তূর্য। নাবিলা সুশিক্ষিত হওয়া সত্বেও তাকে চাকরি করতে দেয় না।

এদিকে বাসায় নাবিলাকে একা রেখে তূর্য অফিসে সারাক্ষণ ভয়ে ভয়ে থাকে। নানান উল্টাপাল্টা চিন্তা করে বসে বসে। নাবিলা বিষয়টা বুঝতে পারে, কিন্তু এটাকে তূর্যের ভালবাসা ভেবে সহ্য করে যায়। তবে দিন দিন এর মাত্রা বাড়তেই থাকে। প্রতিটা পদক্ষেপে নাবিলাকে সন্দেহের দৃষ্টিতে রাখে তূর্য।

বউকে সন্দেহের এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘নাটকীয় উপসংহার’। এতে তূর্য চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। তার স্ত্রী নাবিলা চরিত্রে রয়েছেন নাদিয়া।

সম্প্রতি পূজা উপলক্ষে ফ্যাক্টর থ্রি সলিউশন পরিবেশিত সেভেন টিউন এন্টারটেনমেন্ট প্রযোজিত রিফাত আদনান পাপনের গল্পে নির্মাতা নাজমুল রনি নির্মাণ করেন পূজার বিশেষ এ নাটকটি। এতে আরও অভিনয় করেছেন আফজাল কবির, ইশা, তন্নী, আশরাফুল আলম সোহাগ প্রমুখ। ৮ অক্টোবর রাত ১০টায় এশিয়ান টিভিতে নাটকটি প্রচার হবে বলে জানান রনি।

image-id-792450

২০০ রোগের প্রাথমিক সংকেত হলো মুখের ঘা

আধুনিক চিকিৎসা বিজ্ঞান অনুযায়ী, প্রায় ২০০ রোগের প্রাথমিক লক্ষণ প্রকাশ...
image-id-792405

বাংলাদেশি শ্রমিকদের ফেরত পাঠিয়েই যাচ্ছে সৌদি আরব

একের পর এক বাংলাদেশি শ্রমিকদের ফেরত পাঠিয়েই যাচ্ছে সৌদি আরব।...
image-id-792399

বেড়েছে সৌদি রিয়াল রেট, জেনে নিন আজকের রেট কত

আজ ১৯ অক্টোবর ২০১৮ ইং, প্রবাসী ভাইরা দেখে নিন আজকের...
image-id-792390

মাশরাফিকে নিয়ে যে মন্তব্য করল ভারতীয় পত্রিকা

সম্প্রতি ফেসবুক সহ সামাজিক মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে...
Powered by Bangladesh News24 - www.bdnews24us.com