BdNews24

সব

উইন্ডোজ টেনের আপডেট শুরু

আবারও উইন্ডোজ টেনের আপডেট শুরু করেছে মাইক্রোসফট। এর আগে কম্পিউটার থেকে একাধিক ফাইল হারিয়ে গেছে এমন অভিযোগের পরেই আপডেট পাঠানো বন্ধের সিদ্ধান্ত নিয়েছিল প্রতিষ্ঠানটি।

প্রসঙ্গত, অক্টোবর মাসে নতুন আপডেট পাঠানোর কথা জানিয়েছিল মাইক্রোসফট। কিন্তু মাসের শুরুতেই সেই আপডেট গ্রাহকের কম্পিউটারে পৌঁছানোর সাথে সাথেই বিতর্কের সূত্রপাত হয়। কিছু গ্রাহক অভিযোগ করেছিলেন উইন্ডোজ টেনের আপডেটের পরে তাদের কম্পিউটার থেকে একাধিক ফাইল হারিয়ে গেছে। পরবর্তীতে আপডেট পাঠানো বন্ধ করে দেয় প্রতিষ্ঠানটি। ১০ অক্টোবর নতুন করে আপডেট শুরু করে তারা।

এরপর মাইক্রোসফট জানায়, আমরা সম্পূর্ণভাবে এই সমস্যার তদন্ত করেছি। কোম্পানির আভ্যন্তরীণ তদন্তের পরে এই সমস্যার সমাধান পাওয়া গেছে।

আপাতত খুব সাবধান হয়ে তবেই এই আপডেট আবার গ্রাহকের কাছে পাঠানো হবে। যেসব গ্রাহক এই আপডেটের ফলে নিজেদের কম্পিউটার থেকে ডাটা হারিয়েছেন সেই সব গ্রাহকের জন্য বিনামূল্যে সাহায্য করার কথা জানিয়েছে তারা।

তারা বলেন, সাপোর্ট টিম এই সব কম্পিউটার থেকে ডাটা পুনরুদ্ধারের কাজ শুরু করে দিয়েছে। হারিয়ে যাওয়া ডাটা ফিরিয়ে আনা যাবে কী না তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। তবে আপনার কম্পিউটার থেকে ফাইল হারিয়ে থাকলে কম্পিউটার ব্যবহার কমানোর চেষ্টা করুন এবং যত দ্রুত সম্ভব আমাদের সঙ্গে যোগাযোগ করুন।

image-id-792471

তৃতীয় সাবমেরিন কেবলে যুক্ত হচ্ছে বাংলাদেশ

তৃতীয় সাবমেরিন কেবলে সংযুক্ত হচ্ছে বাংলাদেশ। চট্টগ্রাম থেকে সিঙ্গাপুর পর্যন্ত...
image-id-792317

কর্ম অ্যাপ যৌথভাবে চালু করল ইন-স্টোর ক্যারিয়ার ডেভেলপমেন্ট

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, গুগল ‘এরিয়া ১২০ গ্রুপ’-এর...
image-id-792229

ফেসবুক নিরাপদ থাকার কিছু সহজ কৌশল

সামাজিক যোগাযোগের মাধ্যম হিসেবে বর্তমান ফেসবুক বহুল আলোচিত ও জনপ্রিয়।...
image-id-792034

ইউটিউবারদের জন্য অ্যাডবির সম্পাদনা অ্যাপ

ভালোভাবে ভিডিও সম্পাদনার অভাবে অনেকেই ইউটিউবের ভিডিও আপলোড করে সুবিধা...
Powered by Bangladesh News24 - www.bdnews24us.com