BdNews24

সব

অন্তর্জালে উষ্ণতা ছড়াচ্ছেন নিধি

বলিউডে হালের অন্যতম আবেদনময়ী নিধি আগরওয়াল বিনোদন জগতে বেশ সাড়া ফেলেছেন। শুধু চলচ্চিত্রে অভিনয়দক্ষতা দিয়েই নয়, উষ্ণ ছবি দিয়ে অন্তর্জালে ঝড় তুলছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর অঙ্গভঙ্গির তরঙ্গে বিপদসংকুল রূপসাগরযাত্রীরা!

এই সুন্দর তারুণ্যদীপ্ত ‘ডিভা’ এখন সব্যসাচী ছবির শুটিংয়ে ব্যস্ত। জুটি বেঁধেছেন নাগা চৈতন্যর সঙ্গে। গত বছর ‘মুন্না মাইকেল’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় নিধির। এ ছবিতে তাঁর ‘খুনে’ নাচ দিয়ে লাখো ভক্তর মন জয় করেন নিধি।

কী স্বপ্ন তাড়া করে ফেরে নিধিকে? সাক্ষাৎকারে একবার তিনি বলেছিলেন, ‘সব সময়ই অভিনেতা হতে চেয়েছি। যতবার ঐশ্বরিয়া রাইকে দেখতাম, ততবার নিজেকে বলতাম—একদিন আমার চেহারাও ঠিক অমন হবে।’

২০১৪ সালে ‘ইয়ামাহা ফ্যাসিনো মিস ডিভা’র চূড়ান্ত পর্বে গিয়েছিলেন নিধি আগরওয়াল। কত্থক ও বেলি ড্যান্সে তাঁর সুপ্রশিক্ষণ আছে। কেউ যদি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের দিকে নজর রাখেন, শেয়ার করা ছবিগুলোর দিকে হাঁ করে তাকিয়ে না থেকে পারবেন না! ইনস্টাগ্রামে তাঁর ২ দশমিক ১ মিলিয়ন অনুসরণকারী।

কিছুদিন আগে প্রেমের গুঞ্জন নিয়ে হৈচৈ ফেলে দিয়েছিলেন নিধি। ভারতের জনপ্রিয় ক্রিকেট তারকা, আইপিএল হিটার কে এল রাহুলের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন অন্তর্জালে ভাইরাল হয়।

এ ব্যাপারে অবশ্য নিধি পরিষ্কার করেছেন, ‘হ্যাঁ, রাহুলের সঙ্গে ডিনার ডেটে গিয়েছি। রাহুল ও আমি বহু পথ পাড়ি দিয়েছি। সেই টিনএজ বয়স থেকে আমরা দুজন-দুজনকে চিনি; তখন রাহুল ক্রিকেটার হয়নি আর আমিও হইনি অভিনেত্রী। যদিও ব্যাঙ্গালোরে আমরা একই কলেজে পড়িনি, তবু দীর্ঘদিন ধরেই আমরা দুজনকে জানি।’

১৯৯৩ সালের ১৭ আগস্ট জন্মগ্রহণ করেন মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী নিধি আগরওয়াল। ২০১৭ সালে অভিনয়ে অভিষেক তাঁর। এ বছরই তেলেগু ছবিতে অভিষেক হচ্ছে নিধির। ছবির নাম ‘সব্যসাচী’।

হায়দরাবাদে জন্মগ্রহণ করলেও নিধির বেড়ে ওঠা ব্যাঙ্গালোরে। স্কুলজীবন পার করেন বিদ্যাশিল্প একাডেমি ও বিদ্যানিকেতনে। ব্যাঙ্গালোরের ক্রাইস্ট ইউনিভার্সিটি থেকে ব্যবসায় ব্যবস্থাপনায় স্নাতক করেছেন। ব্যালেট, কত্থক ও বেলি ড্যান্সে তাঁর খুব ভালো প্রশিক্ষণ আছে।

২০১৬ সালে পরিচালক সাব্বির খান নিশ্চিত করেন, ‘মুন্না মাইকেল’ ছবিতে টাইগার শ্রফের সঙ্গে প্রধান চরিত্রে অভিনয় করছেন নিধি। ৩০০ জন প্রার্থী থেকে বেছে সাব্বির নির্বাচন করেন এ সুন্দরীকে।

ক্রিআর্জ এন্টারটেইনমেন্টের ব্যানারে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নিধি আগরওয়াল। এ ছবির পরিচালক ‘টয়লেট : এক প্রেম কথা’ ও ‘বাত্তি গুল মিটার চালু’র পরিচালক নারায়ণ সিং। এ ছবি হবে নিধির দ্বিতীয় ও নারায়ণের তৃতীয়।

image-id-792491

শেষ শ্রদ্ধায় ভক্তদের কান্না আর ফুলেল শুভেচ্ছা

গিটারের জাদুকর ও ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর শেষ শ্রদ্ধায় হাজার...
image-id-792456

নতুন প্রজন্মের মধ্যে দেশাত্মবোধ জাগাতে জাতীয় সংগীতের সুরে শেষ করতেন কনসার্ট

উপমহাদেশের অন্যতম সেরা গিটারিস্ট আইয়ুব বাচ্চু বৃহস্পতিবার লাখো ভক্তকে কাঁদিয়ে...
image-id-792447

আইয়ুব বাচ্চুর জন্য কনসার্টে কাঁদলেন জেমস, কাঁদালেন বাংলাদেশকে

বাংলাদেশের সঙ্গীতজগতের অন্যতম দুই মহাতারকা আইয়ুব বাচ্চু ও জেমস। বৃহস্পতিবার...
image-id-792438

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে হানিফ সংকেত যা লিখলেন

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকাহত পুরো দেশ। শুধু দেশের গণ্ডিতে সীমাবদ্ধ...
Powered by Bangladesh News24 - www.bdnews24us.com