BdNews24

সব

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডেতে নতুন চমক রাব্বি

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। ইনজুরির কারণে দলে নেই সাকিব আল হাসান এবং তামিম ইকবাল। তবে ইনজুরির কারণে অধিনায়ক মাশরাফির খেলার বিষয়ে শঙ্কা থাকলেও শেষ পর্যন্ত তাকে রেখেই দল ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি গণমাধ্যমকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, জিম্বাবুয়ের সিরিজে নতুন খেলোয়াড়দের পরীক্ষা-নিরীক্ষা করা হবে। তবে সে পথে বিসিবির দৌড় খুব দ্রুত গতির না। মাত্র একটি নতুন মুখ ডাক পেয়েছেন ওয়ানডে সিরিজে। তিনি হলেন ফজলে রাব্বী।

এশিয়া কাপে যারপরনাই ব্যর্থতার কারণে জিম্বাবুয়ে সিরিজে সুযোগ মিললো না মোসাদ্দেক হোসেন সৈকতের। কিন্তু এনসিএলে সেঞ্চুরি করেও নিজের জায়গাটা ধরে রাখতে পারলেন না সৌম্য সরকারেরও। জায়গা হারিয়েছেন মুমিনুল হকও।

এশিয়া কাপে তামিমের ইনজুরির কারণে অভিষেক হওয়া ওপেনার নাজমুল হোসেন শান্ত এবারও দলে থাকলেন। এশিয়া কাপে খারাপ খেললেও চলতি এনসিএলের দ্বিতীয় রাউন্ডে এসে ১৭৩ রানের ইনিংস খেলে নিজের জায়গাটা ধরে রাখতে পারলেন তিনি।

জিম্বাবুয়ের বিপক্ষে ১৫ সদস্যের বাংলাদেশ দল
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), লিটন কুমার দাস, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি, মোহাম্মদ সাঈফউদ্দিন ও ফজলে রাব্বি মাহমুদ।

image-id-792508

মাসাকাদজার সেঞ্চুরি, এবাদতের ৫ উইকেট

জিম্বাবুয়ের হয়ে লড়াই করলেন কেবল হ্যামিল্টন মাসাকাদজা। অধিনায়ককে খানিকটা সঙ্গ...
image-id-792488

সর্বকালের সেরা অ্যাথলেট মেসি

একটি বিশ্বকাপ জিতলেই অমরত্ব পেয়ে যাবেন লিওনেল মেসি। তকমা পাবেন...
image-id-792384

অস্ট্রেলিয়ার বিপক্ষে বড় চমকে টি-টোয়েন্টি দল ঘোষণা করল পাকিস্তান

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য পাকিস্তান দলে জায়গা পান নি...
image-id-792381

মাশরাফির বিকল্প হিসেবে যাকে পছন্দ রোডসের

ইনজুরিতে জর্জরিত বাংলাদেশ দল। ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন সিরিজে...
Powered by Bangladesh News24 - www.bdnews24us.com