BdNews24

সব

বউকে সন্দেহ করেন অপূর্ব!

কিছুদিন হয়েছে তূর্য নাবিলার বিয়ে হয়েছে। সদ্য সংসার পেতেছে তারা, নাবিলা টুকটাক করে গুছিয়ে নিচ্ছে সংসার। তূর্য একটা প্রাইভেট কোম্পানিতে জব করে, কর্পোরেট জব। সব ঠিকঠাকই চলছে কিন্তু অসম্ভব চিন্তা নাবিলাকে নিয়ে। কারন আর কিছুই না ’সন্দেহ’। নাবিলা অসম্ভব সুন্দর একটা মেয়ে যে কারনে সব সময় তটস্থ থাকে তূর্য। নাবিলা সুশিক্ষিত থাকা সত্বেও তাকে জব করতে দেয় না। এদিকে বাসায় একা রেখে তূর্য অফিসে সারাটাক্ষণ ভয়ে ভয়ে থাকে। নানান উল্টাপাল্টা চিন্তা করে বসে বসে। নাবিলা বিষয়টা বুঝতে পারে কিন্তু এটাকে তূর্যের ভালবাসা ভেবে সহ্য করে যায় কিন্তু দিন দিন এর মাত্রা বাড়তেই থাকে। প্রতিটা পদক্ষেপে সন্দেহের দৃষ্টিতে রাখে তূর্য।

বউকে সন্দেহের এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘নাটকীয় উপসংহার’। এতে তূর্য চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। তার স্ত্রী নাবিলা চরিত্রে রয়েছেন নাদিয়া।

সম্প্রতি পূজা উপলক্ষে ফ্যাক্টর থ্রি সলিউশন পরিবেশিত সেভেন টিউন এন্টারটেনমেন্ট প্রযোজিত রিফাত আদনান পাপনের গল্পে নির্মাতা নাজমুল রনি নির্মাণ করেন পূজার বিশেষ এ নাটকটি। এতে আরও অভিনয় করেছেন আফজাল কবির, ইশা, তন্নী, আশরাফুল আলম সোহাগ প্রমূখ। ৮ অক্টোবর রাত ১০ টায় এশিয়ান টিভিতে নাটকটি প্রচার হবে বলে জানান রনি।

image-id-792491

শেষ শ্রদ্ধায় ভক্তদের কান্না আর ফুলেল শুভেচ্ছা

গিটারের জাদুকর ও ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর শেষ শ্রদ্ধায় হাজার...
image-id-792456

নতুন প্রজন্মের মধ্যে দেশাত্মবোধ জাগাতে জাতীয় সংগীতের সুরে শেষ করতেন কনসার্ট

উপমহাদেশের অন্যতম সেরা গিটারিস্ট আইয়ুব বাচ্চু বৃহস্পতিবার লাখো ভক্তকে কাঁদিয়ে...
image-id-792447

আইয়ুব বাচ্চুর জন্য কনসার্টে কাঁদলেন জেমস, কাঁদালেন বাংলাদেশকে

বাংলাদেশের সঙ্গীতজগতের অন্যতম দুই মহাতারকা আইয়ুব বাচ্চু ও জেমস। বৃহস্পতিবার...
image-id-792438

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে হানিফ সংকেত যা লিখলেন

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকাহত পুরো দেশ। শুধু দেশের গণ্ডিতে সীমাবদ্ধ...
Powered by Bangladesh News24 - www.bdnews24us.com