BdNews24

সব

‘ধর্ষণ নয়, সব হয়েছে দুজনের সম্মতিতে’

পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আসার পর নতুন করে খবরের শিরোনাম হয়েছেন তিনি। তবে ধর্ষণের অভিযোগ করে তার পক্ষের আইনজীবী বলেছেন, ওই সময়ে কোনো ধর্ষণের ঘটনা ঘটেনি বরং দুজনের সম্মতিতেই সবকিছু হয়েছে।

সম্প্রতি ক্যাথরিন মায়াগো নামে যুক্তরাষ্ট্রের এক নারী অভিযোগ করেন এই ফুটবল তারকার বিরুদ্ধে। তিনি বলেন, ২০০৯ সালে লাস ভেগাসে একটি হোটেলে রোনালদো তার সঙ্গে জোর করে যৌন সম্পর্ক স্থাপন করেন। পুলিশে অভিযোগ করলেও তদন্ত না করে ২০১০ সালে আদালতের বাইরে তিন লাখ ৭৫ হাজার ডলারে তা মীমাংসা হয় বলেও উল্লেখ করেন তিনি।

এ সংক্রান্ত প্রতিবেদন জার্মানির একটি সাপ্তাহিক প্রকাশ করার পর বিষয়টি আলোচনায় আসে। তবে ঘটনার সপক্ষে দায়ের করা নথিপত্র নিয়ে প্রশ্ন তুলেছেন রোনালদোর আইনজীবী। সেই চুক্তির বিষয়ে বিবৃতিতে বলা হয়, একটি গণমাধ্যম দায়িত্বহীনভাবে এমন সব তথ্য প্রকাশ করা যাচ্ছে, যা চুরিকৃত এবং ডিজিটাল উপায়ে সহজেই তৈরিকৃত নথির উপর প্রতিষ্ঠিত। যার গুরুত্বপূর্ণ অংশই পরিবর্তিত বা সম্পূর্ণ তৈরিকৃত।

রোনালদো চুক্তির বিষয়টি অস্বীকার করেননি বলে জানিয়ে তার আইনজীবী বলেন, রোনালদো চুক্তির বিষয়টি অস্বীকার করেননি। তবে যেসব কারণ এর পেছনে বলা হচ্ছে তা অন্তত বিকৃত। চুক্তির অর্থ এই নয় যে তিনি দোষ স্বীকার করে নিয়েছেন।

ধর্ষণের অভিযোগে যেসব আলামত দেখানো হচ্ছে সেগুলোকেও বানোয়াট বলে দাবি করেছেন তার আইনজীবী। তিনি বলেন, লাস ভেগাসে তখন যা হয়েছিল তা ধর্ষণ নয়। সেখানে যা হয়েছে তা সম্মতিতেই হয়েছে।

image-id-792508

মাসাকাদজার সেঞ্চুরি, এবাদতের ৫ উইকেট

জিম্বাবুয়ের হয়ে লড়াই করলেন কেবল হ্যামিল্টন মাসাকাদজা। অধিনায়ককে খানিকটা সঙ্গ...
image-id-792488

সর্বকালের সেরা অ্যাথলেট মেসি

একটি বিশ্বকাপ জিতলেই অমরত্ব পেয়ে যাবেন লিওনেল মেসি। তকমা পাবেন...
image-id-792384

অস্ট্রেলিয়ার বিপক্ষে বড় চমকে টি-টোয়েন্টি দল ঘোষণা করল পাকিস্তান

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য পাকিস্তান দলে জায়গা পান নি...
image-id-792381

মাশরাফির বিকল্প হিসেবে যাকে পছন্দ রোডসের

ইনজুরিতে জর্জরিত বাংলাদেশ দল। ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন সিরিজে...
Powered by Bangladesh News24 - www.bdnews24us.com