Bangladesh News24

সব

সালমানের বোনের বাড়িতে কেলেঙ্কারি কাণ্ড ঘটালেন ক্যাট

প্রত্যেক বছরই ধুমধাম সহকারে সালমান খানের বাড়ির গণেশ পুজোর কথা সকলেরই জানা। তবে গত বছর অর্থাৎ ২০১৭ সাল থেকে সালমানের বাড়ির বদলে সেই পুজো হচ্ছে সালমানের বোন অর্পিতা খান শর্মার বাড়িতে। জানা যাচ্ছে, বোন অর্পিতার ইচ্ছেতেই এই পুজো তার বাড়িতে হচ্ছে। স্বভাবতই এবারও তেমনটাই হল। অর্পিতা খান শর্মার বাড়ির গণেশ পুজোর সেলিব্রেশনে সেখানে হাজির ছিল গোটা খান পরিবার।

বৃহস্পতিবার রাতে গণেশ পূজার সময় সালমানের মা সলমা খান, সালমানখান, সালমানের ভাই আরবাজ খান, সোহেল খান, অর্পিতা খান শর্মা ও তার স্বামী আয়ুষ শর্মা সকলেই একে একে গণপতি বাপ্পার আরতি করলেন। তবি বিপত্তি হল ক্যাটরিনা কাইফের সময়। কিছু না বুঝেই উল্টোদিকে গণেশের আরতি করতে শুরু করেন ক্যাটরিনা। যদিও পুজোর হৈ হট্টগোলে সে বিষয়টি সেখানে উপস্থিত কেউ না দেখলেও বিষয়টি নেটিজেনদের চোখ এড়ায় নি।

গণেশ পুজার আরতির ভিডিও সোশ্যাল সাইটে পোস্ট করেছেন সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী। আর সেই ভিডিও নেটিজেনদের চোখে পড়তে ট্রোল হতে হয়েছে ক্যাটকে।

এই ভিডিও দেখে টুইটারে একজন লিখেছেন ক্যাটরিনা ভুলভাবে আরতি করছেন, কেউ তো তাকে শিখিয়ে দিন। কেউ আবার লিখেছেন ইনি এখনো জানেননা কীভাবে আরতি করতে হয়? কেউ আবার লিখেছেন, ক্যাটরিনা যদি না জেনে থাকেন ওনার আগে জিজ্ঞাসা করে নেওয়া উচিত ছিল। আবার কারোর মতে ক্যাটরিনার এই কাণ্ড অনেকের ধর্মীয় ভাবাবেগে আঘাত করতে পারে।

প্রসঙ্গত, সালমানের ‘ভারত’ ফিল্মে সালমানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। পাশাপাশি শাহরুখের সঙ্গে ‘জিরো’তে অভিনয় করছেন ক্যাট।

পাঠকের মতামত...
image-id-784507

মাঝপথে ফিল্ম ছেড়েছিলেন এই বলি তারকারা

কখনো বা সহ-অভিনেতাদের সঙ্গে ঝামেলা। কখনো আবার অপছন্দের স্ক্রিপ্ট। সঙ্গে...
image-id-784437

১২ লাখ টাকার স্বর্ণ ও ৫ লাখ টাকা উধাও কবরীর

বাংলাদেশের বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরীর বাসা থেকে ১২ লাখ...
image-id-784433

ঢাকঢোল পিটিয়ে অনিশ্চয়তায় ‘শাহেনশাহ’

ঢাকঢোল পিটিয়েই শুরু হয়েছিল শাকিব খানের নতুন সিনেমা ‘শাহেনশাহ’র কার্যক্রম।...
image-id-784324

‘বিগ বস’-এ কে পাচ্ছেন কত টাকা

আরো একবার শুরু হলো ভারতের সবচেয়ে বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com