Bangladesh News24

সব

প্রবাসী শ্বশুরকে আনতে লাশ হয়ে ফিরলো ছেলে-জামাতা

ফেনীর ফুলগাজী উপজেলার বন্দুয়া থেকে চট্টগ্রামের বিমান বন্দরে প্রবাসী শ্বশুরকে আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় : ছেলে ও জামাতার মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো দুইজন। বৃহস্পতিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর কসকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানান, বৃহস্পতিবার সকালে প্রাইভেটকার যোগে ফেনীর ফুলগাজী উপজেলার বন্দুয়া থেকে চট্টগ্রামের বিমান বন্দরের উদ্দেশে যাওয়ার পথে ফেনীর কসকা এলাকায় পৌঁছালে একটি দ্রুতগামী পরিবহনের সঙ্গে ধাক্কা খায় প্রাইভেটকারটি। এ সময় ৪ জন গুরুতর আহত হন।

পুলিশ তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে পাঠালে দায়িত্বরত চিকিৎসক ফরহাদ রেজা চৌধুরী মুকুটকে মৃত ঘোষণা করেন। মুমূর্ষু অবস্থায় তার শ্যালক মো. শাহীন (১২) ও প্রাইভেটকার চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শাহিন মারা যান। ঘটনায় মারাত্মক আহত হন ফরহাদের স্ত্রী ফাতেমা তুজ জোহরা। শাহিনের বাড়ি একই ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের বশিকপুর গ্রামে।

ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. মোজাম্মেল হোসাইন জানান, গাড়ি চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তার নাম পরিচয় জানা যায়নি। দুর্ঘটনায় আহত ফরহাদের স্ত্রী ফাতেমাতুজ্জজোহরা ফেনী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

ফুলগাজীর আনন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন মজুমদার জানান, ফরহাদ তার শ্বশুরকে আনার জন্য চট্টগ্রাম বিমান বন্দরে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছে। তার শ্বশুরের বাড়ি একই উপজেলার জিএমহাট ইউনিয়নের বশিখপুর গ্রামে।

পাঠকের মতামত...
image-id-784514

ওয়ালটন টিভি কিনে নতুন গাড়ি পেলেন চা দোকানি বাবলু

চলছে ‘ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩’। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে...
image-id-784488

কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে চার জনের মৃত্যু

কুমিল্লায় সিএনজিচালিত অটোরিকশার ওপর বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়ে চালকসহ চারজনের...
image-id-784461

১৬ ঘণ্টা পর ময়মনসিংহ-ঢাকা রুটে ট্রেন চলাচল শুরু

ময়মনসিংহে কমিউটার ট্রেনের বিদ্যুৎ সরবরাহকারী বগির (পাওয়ার কার) একটিসহ লাইনচ্যুত...
image-id-784390

বেনাপোলের ঘিবা সীমান্তে অস্ত্র ব্যবসায়ী আটক

যশোরের বেনাপোল সীমান্তের ঘিবা গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে আব্দুল...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com