Bangladesh News24

সব

স্ত্রীর সাথে শেষ সাক্ষাতে যা বলেছিলেন নওয়াজ শরীফ

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের স্ত্রী কুলসুম নওয়াজ ইংল্যান্ডে মারা গেছেন গতকাল ।দুর্নীতির মামলায় সাজা ভোগ করতে মেয়ে ও জামাতাকে নিয়ে গত জুলাই মাসে লন্ডন থেকে পাকিস্তান এসে পৌঁছান সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। লন্ডন ছাড়ার আগে শেষ বারের মতো হাসপাতালে শয্যাশায়ী স্ত্রীকে দেখে আসেন পাকিস্তানের সাবেক এ প্রধানমন্ত্রী।

‘চোখ খোলো কুলসুম’, এটাই ছিল স্ত্রীর সঙ্গে তার শেষ কথা। স্ত্রীর সঙ্গে নওয়াজের সেই শেষ সাক্ষাতের ভিডিও ইতোমধ্যেই সামাজিক মাধ্যমে প্রকাশ পেয়েছে। গতকাল লন্ডনের হাসপাতালে মৃত্যু হয় নওয়াজের স্ত্রী কুলসুমের। স্ত্রীর জানাজায় অংশ নিতে আজ রাওয়ালপিন্ডির আদিয়ালা সাবজেল থেকে প্যারোলে মুক্তি পেয়েছেন নওয়াজ শরিফ। একই সঙ্গে নওয়াজের মেয়ে মরিয়ম ও জামাতা মোহাম্মদ সফদারকেও প্যারোলে মুক্তি দেওয়া হয়েছে।

ভিডিও দেখা গিয়েছে, শয্যাশায়ী স্ত্রীর কাছে কাতর কণ্ঠে বিদায় জানাচ্ছেন নওয়াজ। স্ত্রী কুলসুমকে এক বার চোখ মেলে তাকানোর অনুরোধ করেন তিনি। যদিও তার ডাকে সাড়া দিতে দেখা যায়নি বেগম কুলসুমকে। শেষে নওয়াজ বলেন, ‘আল্লাহ তোমাকে শক্তি দিক, তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।’

দীর্ঘদিন অসুস্থতার পর চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) লন্ডনের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কুলসুম নওয়াজ।গত বছরের আগস্টে কুলসুম নওয়াজের গলায় ক্যান্সার ধরা পড়ে। এর জন্য লন্ডনে চিকিৎসারত থাকা অবস্থাতেই গত ১৫ জুন হৃদরোগে আক্রান্ত হন কুলসুম। তাকে লন্ডনের একটি হাসপাতালে ভর্তি করা হয় এবং তখন থেকেই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

পাঠকের মতামত...
image-id-784975

খালেদার বিচার বন্ধে ষড়যন্ত্রের ফোনালাপ ফাঁস, অডিওসহ

খালেদা জিয়ার বিচার কাজ পুরোপুরি বন্ধ রাখার কৌশল নিয়ে বিএনপিপন্থী...
image-id-784969

সব বিবাদ ভুলে ফের একসঙ্গে রাজ-মিমি-শুভশ্রী

টালি দুনিয়ায় প্রসেনজিত্ চট্টোপাধ্যায় যদি হন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ তাহলে ‘লাভার...
image-id-784960

বিয়ে নিয়ে যা ভাবছেন অপু

বর্তমান এদেশের বা ঢালিউডের জনপ্রিয় তারকা অভিনেতা শাকিব খানের সঙ্গে...
image-id-784954

সৌম্য-ইমরুল দুবাই যাওয়ার খবর জানেন না মাশরাফি, অবাক হয়ে যা বললেন তিনি

পরাজয়ের বৃত্তে বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে বড় ব্যবধানে হারের পর ভারতের...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com