Home বিনোদন

আসছে পপির ‘কাটপিছ’

গত বছর ঈদুল ফিতরে মুক্তি পায় বুলবুল বিশ্বাস পরিচালিত প্রথম সিনেমা ‘রাজনীতি’। ‘নবাব’ এবং ‘বস ২’-এর মতো সিনেমার সঙ্গে পাল্লা দিয়ে শুধু ব্যবসাই করেনি ছবিটি সঙ্গে সমালোচক মহলে দারুণ প্রশংসিত হয়েছে।

আবারও সিনেমা নিয়ে আসছেন বুলবুল বিশ্বাস। নাম ‘কাটপিছ’। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী পপি। এরই মধ্যে নিজের ফেসবুকে ছবিটির ফার্স্ট লুক প্রকাশ করেছেন পরিচালক। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) পপির জন্মদিনে এটি প্রকাশ করে তিনি লেখেন, #কাট_পিছ
অপেক্ষার পালা শেষ।

পপির জন্মদিনের উপহার নতুন ফিল্ম কাটপিছ-এর ফার্স্ট লুক।

এভাবেই আজীবন আমাদের এন্টারটেইনড করে যাবেন চিত্রনায়িকা।

(বিস্তারিত আসছে…) পোস্টারে বেশ আবেদনময়ী পপিকে দেখা গেছে। পেছন থেকে পপির কোমর জড়িয়ে আছেন নায়ক। কিন্তু পোস্টারে নায়কের চেহারা দেখা যাচ্ছে না। এমনকি তার পরিচয়ও প্রকাশ করা হয়নি।

বাংলাদেশের সিনেমার ইতিহাসের অন্ধকার সময়কে তুলে ধরবে ‘কাটপিছ’। ২০০১ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত সিনেমায় যে অস্থিরতা ছিল এবং সেসময় অশ্লীল সিনেমায় অভিনয় করতে নায়িকাদেরকে যেভাবে বাধ্য করা হতো তা তুলে ধরা হবে এই সিনেমায়।

ছবিটি প্রসঙ্গে পরিচালক বুলবুল বিশ্বাস গণমাধ্যমকে জানান, ‘আমরা এখনো ছবিটির দৃশ্যধারণ শুরু করিনি। চিত্রনাট্য গোছানো আছে। কে কোন চরিত্রে অভিনয় করছেন তাও গোছানো আছে। তবে এখনি সবকিছু প্রকাশ করতে চাচ্ছি না। সময় মতো সব জানানো হবে।’

এ বছরের শেষ দিকে ছবিটির ইনডোর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।