Bangladesh News24

সব

শুরুতেই হোচট খেল শাকিব খানের ‘শাহেনশাহ’

আজ ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে ‘শাহেনশাহ’-এর শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত শুরু হয়নি। কবে শুটিং শুরু হবে তা এখনও নিশ্চিত নয়। ছবিটির পরিচালক শামীম আহমেদ রনি গণমাধ্যমকে শুটিং শুরু হওয়ার নতুন একটি সুনির্দিষ্ট তারিখ জানালেও সেটার নিশ্চয়তা পাওয়া যায়নি। স্বাভাবিকভাবেই ছবিটির শুটিং নিয়ে সংশয় তৈরি হয়েছে।

গত ৫ সেপ্টেম্বর রাজধানীর ওয়েস্টিন হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে ‘শাহেনশাহ’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। একইসাথে ছবিটির নতুন নায়িকা রোদেলা জান্নাতের সাথে সাংবাদিকদের পরিচয় করিয়ে দেওয়া হয়। জানানো হয় শাহেন শাহ শুটিং এর তারিখ। কিন্তু সেই তারখে শুটিং শুরু হলো না।

ছবির পরিচালক রনি বলছেন, প্রি-প্রডাকশনের কাজ পুরোপুরি শেষ না হওয়ায় আপাতত পিছিয়ে গেছে শুটিং। সবকিছু ঠিক থাকলে ১৭ সেপ্টেম্বর থেকে কক্সবাজার শুরু হবে শাহেনশাহ ছবির শুটিং। সেখানে টানা শুটিংয়ের মাধ্যমে এ ছবির বেশিরভাগ কাজ শেষ হবে।

তবে ছবি পরিচালকের বক্তব্য থেকে শুটিং কবে শুরু হবে তা নিশ্চিত হওয়া যাচ্ছে না। অর্থাৎ অনিশ্চয়তা থেকেই যাচ্ছে। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। এই প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান বলেন, ‘শুটিং শুরুর তারিখ ঠিক হয়নি। একটু ঝামেলা হয়েছে আমরা দুই-তিন পর এটা (তারিখ) জানাতে পারবো।’

পাঠকের মতামত...
image-id-784507

মাঝপথে ফিল্ম ছেড়েছিলেন এই বলি তারকারা

কখনো বা সহ-অভিনেতাদের সঙ্গে ঝামেলা। কখনো আবার অপছন্দের স্ক্রিপ্ট। সঙ্গে...
image-id-784437

১২ লাখ টাকার স্বর্ণ ও ৫ লাখ টাকা উধাও কবরীর

বাংলাদেশের বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরীর বাসা থেকে ১২ লাখ...
image-id-784433

ঢাকঢোল পিটিয়ে অনিশ্চয়তায় ‘শাহেনশাহ’

ঢাকঢোল পিটিয়েই শুরু হয়েছিল শাকিব খানের নতুন সিনেমা ‘শাহেনশাহ’র কার্যক্রম।...
image-id-784324

‘বিগ বস’-এ কে পাচ্ছেন কত টাকা

আরো একবার শুরু হলো ভারতের সবচেয়ে বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com