Bangladesh News24

সব

মেডিকেল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে চিকিৎসক কারাগারে

সিরাজগঞ্জে মেডিকেল কলেজের এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে বেসরকারী নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রভাষক ডা. তুহিনকে আটকের পর কারাগারে পাঠানো হয়েছে।

নেপাল থেকে পড়তে আসা একই কলেজের ৪র্থ বর্ষের ওই ছাত্রীর অভিযোগের কারণে তাকে আটক করা হয় বলে সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান।

ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগ, লেখাপড়ার সুবাদে ডা. তুহিন প্রেমের সম্পর্ক গড়ে তোলেন তার সঙ্গে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে যৌন নির্যাতন করেন। সম্প্রতি বিয়ের জন্য চাপ দিলে চিকিৎসক তুহিন অস্বীকার করেন। এ নিয়ে গত শুক্রবার দুপুরে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার পর রোববার বিকেলে আবারও ওই ছাত্রী ডা. তুহিনের বাড়ি গিয়ে বিয়ের জন্য চাপ দেন। তখনও তাদের মধ্যে কথা কাটাকাটি এমনকি হাতাহাতির ঘটনাও ঘটে।

তিনি আরও বলেন, লিখিত অভিযোগ পাওয়ার রোববার বিকেলে ডা. তুহিনকে শহরের ধানবান্ধি মহল্লার তার ভাড়া বাসা থেকে আটক করে থানা হেফাজতে রাখা হয়।

এরপর প্রাথমিক তদন্ত শেষে শিক্ষার্থীর অভিযোগ মামলা হিসাবে গ্রহন করে সোমবার বিকেলে প্রভাষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ঘটনার তদন্তে সোমবার তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে কলেজ কর্তৃপক্ষ।নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. এসএম আকরাম হোসেন জানান, শিক্ষার্থীর অভিযোগ পাওয়ার পর তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আশা করছি দ্রুততম সময়ের মধ্যে প্রকৃত ঘটনা জানা যাবে।।

পাঠকের মতামত...
image-id-784786

পেট্রোল বোমাসহ ৫ শিবিরকর্মী আটক

নাশকতার পরিকল্পনার অভিযোগে পেট্রোল বোমাসহ ৫ শিবিরকর্মীকে আটক করেছে সদর...
image-id-784656

বরিশালে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুকে...
image-id-784383

রাঙামাটিতে ইউপিডিএফের দুই কর্মীকে গুলি করে হত্যা

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সংস্কারপন্থি অংশ থেকে বেরিয়ে কয়েক মাস...
image-id-784105

অশ্লীল ভিডিও ছড়ানোর অভিযোগে ৫ জনকে সাজা

অশ্লীল ভিডিও ও ছবি মোবাইলের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অপরাধে ফরিদপুরে...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com