Bangladesh News24

সব

আপত্তিকর অবস্থায় ধরা পড়ে ২ সন্তানের মা’কে বিয়ে

বগুড়ার শাজাহানপুর উপজেলার খালিশাকান্দি গ্রামের রোকেয়া বেগম (২৮) নামের এক দুই সন্তানের এক জননীকে একই গ্রামের ইউনুস আলীর ছেলে মহব্বত হোসেনের (২২) সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরে বিয়ে দিয়েছে এলাকাবাসী। শুক্রবার রাতে তাদের আপত্তিকর অবস্থায় ধরে শনিবার সকালে তাদের বিয়ে দেয়া হয়। এ ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোকেয়ার স্বামী শরিফুল ইসলাম শাহীন কাজের জন্য দেশের বিভিন্ন স্থানে যায়। এ সুযোগে রোকেয়া ও মহব্বত দীর্ঘদিন ধরে অবৈধভাবে মেলামেশা করে আসছিল। মহব্বত বয়সে রোকেয়ার চেয়ে ছোট হলেও তাদের পরকীয়া থেমে থাকেনি। রোকেয়া-শরিফুল দম্পতির সংসারে দুই সন্তান রয়েছে। বড় ছেলের বয়স ১০ বছর, মেয়ের বয়স ৫ বছর।

শুক্রবার রাত ১০টার দিকে মহব্বত রোকেয়ার ঘরে প্রবেশ করে অবৈধ সম্পর্কে লিপ্ত হলে বিষয়টি গ্রামবাসী জানতে পারে। এরপর স্থানীয় লোকজন তাদের হাতেনাতে ধরে ফেলে। পরে গ্রাম্য মাতব্বর ও স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে তাদের বিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়। শনিবার সকালে ৫ লাখ টাকা কাবিননামায় তাদের বিয়ে সম্পন্ন হয়।

এ ঘটনার পর মহব্বত হোসেন বলেন, এক বছর ধরে রোকেয়ার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক। অবশেষে আমাদের সম্মতিতে বিয়ে হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন। এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেননি বলে জানিয়েছেন শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়া লতিফুল ইসলাম।

সূত্র: সময় নিউজ

পাঠকের মতামত...
image-id-784514

ওয়ালটন টিভি কিনে নতুন গাড়ি পেলেন চা দোকানি বাবলু

চলছে ‘ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩’। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে...
image-id-784488

কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে চার জনের মৃত্যু

কুমিল্লায় সিএনজিচালিত অটোরিকশার ওপর বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়ে চালকসহ চারজনের...
image-id-784461

১৬ ঘণ্টা পর ময়মনসিংহ-ঢাকা রুটে ট্রেন চলাচল শুরু

ময়মনসিংহে কমিউটার ট্রেনের বিদ্যুৎ সরবরাহকারী বগির (পাওয়ার কার) একটিসহ লাইনচ্যুত...
image-id-784390

বেনাপোলের ঘিবা সীমান্তে অস্ত্র ব্যবসায়ী আটক

যশোরের বেনাপোল সীমান্তের ঘিবা গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে আব্দুল...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com