Bangladesh News24

সব

আবাসিক হোটেলে প্রেমিকের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন লাশ, ‘প্রেমিকা’ আটক

চট্টগ্রাম নগরীর খুলশী থানার ফয়’স লেকের লেকভিউ আবাসিক হোটেলে মাঈনুদ্দিন ওরফে শাহরিয়ার শুভ (২৯) নামের এক যুবককের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে খুলশী থানা পুলিশ যুবকের লাশ উদ্ধার করেছে। এই নৃশংস হত্যার সঙ্গে জড়িত সন্দেহে নিহত শাহরিয়ার শুভর কথিত প্রেমিকা রোকসানা আক্তার ওরফে পপিকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ওই কথিত প্রেমিকা চীন থেকে দেশে ফিরেছেন।

নিহত শাহরিয়ার শুভ ছাগলনাইয়া উপজেলার ৯ নম্বর শুভপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ড বালিরচর গ্রামের বাসিন্দা। তাঁর বাবার নাম সিরাজুল ইসলাম। তিনি ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। আটক প্রেমিকা রোকসানা আক্তার ওরফে পপির বাড়ি জেলার মিরসরাই উপজেলার বারৈয়ারহাট মেহেদী নগর গ্রামে। তাঁর বাবার নাম আবু আহম্মদ।

জানা যায়, শুভ ও পপির মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর তিন-চার বছর আগে তারা গোপনে বিয়ে করেন। পরে পপি চীন চলে যান। চীনে থাকাকালে এর মধ্যে পপি মিরসরাই এলাকায় অপর এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে পপির সঙ্গে শাহরিয়ার শুভর বিরোধ শুরু হয়। দুই-তিন দিন আগে শুভ পপির ওই কথিত প্রেমিককে খুঁজতে যান একটি কোচিং সেন্টারে। মূলত শাহরিয়ারের চাপে পপি গতকাল দেশে আসতে বাধ্য হন বলে সূত্র জানায়। গতকাল দুপুরে পপি ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে শাহরিয়ার তাঁর এক বন্ধুকে নিয়ে প্রাইভেটকারযোগে ঢাকায় যান। তখন পপি প্রাইভেটকারে না এসে এবং শুভর বন্ধুর সঙ্গে দেখা করতে অপারগতা প্রকাশ করেন। শুভকে নিয়ে আলাদাভাবে বাসে করে চট্টগ্রাম যান। সরাসরি তারা ফয়’স লেকের লেকসিটির লেকভিউ হোটেলে ওঠেন।

নিহত শাহরিয়ার শুভর বড় ভাই মো. জাফর বলেন, ‘আমার ভাইকে পরিকল্পিতভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে।’ তিনি বলেন, ‘একটি মেয়ের সঙ্গে আমার ভাইয়ের সম্পর্ক ছিল। মেয়েটি গতকাল বিকেলে চীন থেকে দেশে এসেছে এবং আমার ভাই তাকে ঢাকা বিমানবন্দরে রিসিভ করে চট্টগ্রামে নিয়ে আসে। আমাদের ধারণা, মেয়েটি পরিকল্পিতভাবে তার সহযোগীদের নিয়ে আমার ভাইকে খুন করেছে।’

পাঠকের মতামত...
image-id-784658

সাকা চৌধুরীর কবরের ‘শহীদ’ লেখা নামফলক ভাঙল ছাত্রলীগ

যুদ্ধাপরাধের দায়ে মৃত্যুদণ্ডে দণ্ডিত বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর কবরে...
image-id-784656

বরিশালে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুকে...
image-id-784585

প্রেমের ফাঁদে ফেলে অর্থ আদায় করতেন ৪ তরুণী

ধনাঢ্য পরিবারের সদস্যদের প্রেমের ফাঁদে ফেলে বাড়িতে ডেকে ফাঁসিয়ে অর্থ...
image-id-784582

স্টার জলসায় মগ্ন গৃহবধূ, আগুনে পুড়ল ৪ ঘর

চুলায় রান্না বসিয়ে স্টার জলসার সিরিয়াল দেখছিলেন এক গৃহবধূ। চুলার...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com