Bangladesh News24

সব

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

রাজবাড়ীতে সিঙ্গাপুর প্রবাসী যুবকের বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বারমল্লিকা গ্রামে বিদ্যুস্পৃষ্ট হয়ে এক সিঙ্গাপুর প্রবাসীর মৃত্যু হয়েছে। নিহতের নাম, সুমন শেখ (২২)। তার পিতার নাম, মৃত আবুল কাশেম শেখ। বাড়ী উপজেলার ইসলামপুর ইউনিয়নের বারমল্লিকা গ্রামে। মঙ্গলবার দুপুরে বাড়ির বৈদ্যুতিক মোটরের কাজ করতে গিয়ে এ ঘটনা ঘটে।

আহম্মদ আলী মাষ্টার, সকালে পানির লাইনে মোটরের সমস্যা দেখা দেওয়ায় সুমন সেটি মেরামত করতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে আনলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সুমন দীর্ঘদিন সিঙ্গাপুরে ছিল। অল্প কিছুদিন আগে সে দেশে ফিরে এসে মৎস্য চাষ ও গাভী পালন করতে শুরু করে। বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফারুক হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মোল্লান গ্রামের গোদস্থার থাক এলাকার একটি আমবাগানে মাদক ব্যবসায়ীদের সাথে ‘বন্দুকযুদ্ধে’র ঘটনায় খাইরুল ইসলাম (৪২) নামে একজন নিহত হয়েছেন বলে জানিয়েছে র‌্যাব।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ( ২১ জুলাই) মাদকবিরোধি অভিযানে গোলাগুলির এ ঘটনা ঘটে। নিহত খাইরুল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর ইসলামপুর গ্রামের মৃত.আব্দুল বাসেদের ছেলে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল,১টি ম্যাগজিন,৪টি গুলি,১টি গুলির খোসা ও ১১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় র‌্যাবের ৪ সদস্য আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলেও র‌্যাব জানায়।

খাইরুল ইসলাম ওরফে ডাইল খাইরুলের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলায় ৭টি মাদক, ১টি বিস্ফোরক,১টি হত্যাচেষ্টাসহ ১১টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব। তিনি এ অঞ্চল সহ উত্তরাঞ্চলের একজন শীর্ষ মাদক ব্যবসায়ী ও ফেনসিডিল পাচারকারী বলেও জানিয়েছে র‌্যাব।

শনিবার (২১ জুলাই) দুপরে চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেসনোটে জানানো হয়, গোদস্থার থাক এলাকার ওই আমবাগানে মাদক ব্যবসায়ীদের একটি বড় মাদকের চালান ক্রয় বিক্রয়ের খবরে অভিযান চালানো হয়। র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাতনামা ৪/৫ জনকে মাদক ক্রয়বিক্রয় করতে দেখে তাঁদের চ্যালেঞ্জ করে। এসময় তারা র‌্যাব সদস্যদের উপর আগ্নেয়াস্ত্র দিয়ে এলোপাথাড়ি গুলি ছোঁড়ে। র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় ৫ মিনিট গোলাগুলির পর অজ্ঞাতনামা ব্যক্তিরা পালিয়ে গেলে র‌্যাব ঘটনাস্থল তল্লাশী করে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। এছাড়া সেখান থেকে উদ্ধার হয় অস্ত্র ও ফেনসিডিল। র‌্যাব জানায়,গুলিবিদ্ধ ব্যক্তিকে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মোজাহারুল ইসলাম জানিয়েছেন,সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে শনিবার দুপুরে নিহতের লাশ তাঁর ছেলে রুবেল হোসেনের নিকট হস্তান্তর করা হয়েছে । এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধিণ বলে জানিয়েছে র‌্যাব ও পুলিশ।

অভিজিৎ, জুলহাজ-তনয় ও নাজিমুদ্দিন হত্যার চার্জশিট যেকোনও দিন

ছাত্র আন্দোলনে উসকানির ৫১ মামলায় ৯৭ জন গ্রেফতার

ছাত্র আন্দোলনে সহিংসতা-উসকানির ঘটনায় বিভিন্ন থানায় ৫১ মামলা

মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

সাদ হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড কমে যাবজ্জীবন

ফারুকী হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ৩ অক্টোবর

মায়ার দুর্নীতির মামলার আপিল শুনানি শেষ, রায় ৭ অক্টোবর

নড়াইলে মানহানির মামলায় খালেদার ৬ মাসের জামিন

পাঠকের মতামত...

মানবতাবিরোধী অপরাধে পটুয়াখালীর ৫ জনের ফাঁসি

মানবতাবিরোধী অপরাধের অভিযোগে পটুয়াখালীর ইসহাক সিকদারসহ পাঁচজনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আন্তর্জাতিক...

ডিএনসিসি’র উপনির্বাচনে হাইকোর্টের স্থগিতাদেশ বাড়লো আরও ছয়মাস

সুপ্রিম কোর্টঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপনির্বাচনের ওপর স্থগিতাদেশের মেয়াদ...

আলোকচিত্রী শহিদুল আলম কারাগারে

তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় আলোকচিত্রী শহিদুল আলমকে কারাগারে পাঠানোর...

শাশুড়িকে হত্যা করে গৃহবধূকে ধর্ষণ!

চাঁদপুরের বালিয়া ইউনিয়নের এক গ্রামে বৃদ্ধা শাশুড়িকে হত্যা করে গৃহবধূকে...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Published by bdnews24us.com
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com