Bangladesh News24

সব

নেশার জীবন থেকে ফিরে আসা এক তিন্নির গল্প

ক্যারিয়ারের শুরু থেকে তিন্নির ব্যক্তিগত জীবনের উত্থান-পতন কম বেশি অনেকেরই জানা। বিবাহ বিচ্ছেদ, মিডিয়া থেকে আড়াল হওয়া, মাদকের আসক্তি সব মিলেয়ে তার জীবন হয়ে উঠেছিল বিশৃঙ্খল ও বিপর্যস্ত। তবে সেই জীবন থেকে এখন স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছেন তিন্নি।

বর্তমানে পরিবারের সঙ্গে কানাডার কুইবেক প্রদেশে বসবাস করছেন এ আলোচিত তারকা। একসময় যিনি দাপিয়ে বেড়িয়েছেন বিনোদন জগত, সেখানে তিনি আজ পুরোই নিশ্চুপ।

চলতি বছর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিন্নির সাম্প্রতিক কালের পোস্ট করা ছবিগুলো তারই প্রমাণ দেয়। ক্যারিয়ারের শুরুর দিকে যেমন গ্ল্যামার আর মাধুর্যতা ছিল তার, তা একটা সময় হারিয়ে গেলেও তিনি আবার ঘুরে দাঁড়িয়েছেন। ফিরে এসেছে তার সেই গ্ল্যামার। দেশ ছেড়ে কানাডায় গিয়ে জীবনকে সাজিয়েছেন নতুন করে। হারিয়ে যাওয়া সেই রূপলাবন্য অনেকটাই ফিরে পেয়েছেন তিনি।

২০০৪ সালে মিস বাংলাদেশ হয়েছিলেন তিন্নি। এরপর মডেলিং ও অভিনয়ের মাধ্যমে দর্শকের মন জয় করে নিয়ে রাতারাতি তারকা বনে যান। ২০০৬ সালে অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেন। তিন্নি-হিল্লোল দম্পতির মেয়ে ওয়ারিশা।

২০০৯ সালে এ তারকা দম্পতি আলাদা হয়ে জান। এরপর মিডিয়া থেকে দূরে সরে পড়েন তিন্নি। ২০১২ সালে তাদের ডিভোর্স হয়। সে সময় মাদকে আসক্ত হয়ে পড়েন এ অভিনেত্রী। মাদকাসক্তি নিরাময় কেন্দ্রেও চিকিৎসাধীন ছিলেন তিনি। ২০১৪ সালে পরিবারের অমতে আদনান হুদা সাদ নামের এক ব্যক্তিকে দ্বিতীয়বারের মতো বিয়ে করেন। ২০১৬ সালে সেই সম্পর্কেরও ইতি ঘটে।

পাঠকের মতামত...
image-id-784684

ক্যাটরিনার প্রেমে পড়েছি : আমির খান

‘থাগস অব হিন্দুস্তান’-এর লোগো প্রকাশ্যে আনার পর, পরে একে একে...
image-id-784601

বড় পর্দায় অভিষেক যাচ্ছে বিরাট কোহলির

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। গত বছর ডিসেম্বরে ভারতীয় ক্রিকেটার...
image-id-784557

‘পটাকা’র অর্থ শিক্ষার্থীদের দিলেন ফারিয়া

‘পটাকা’ দিয়ে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন নায়িকা ও উপস্থাপিকা নুসরাত...
image-id-784547

কবরীর বাসায় ভয়াবহ চুরি

ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় নায়িকা সারাহ বেগম কবরীর গুলশানের বাসায়...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com