Bangladesh News24

সব

অভিনেত্রীর নাগমার সঙ্গে কেন ভেঙেছিল সৌরভ গাঙ্গুলীর প্রেম?

ভারতের সফল অধিনায়কদের একজন সৌরভ গাঙ্গুলী। তার নেতৃত্বেই ভারত বিশ্ব ক্রিকেটে আধিপত্য বিস্তার করেছিল। আলাদা করে গাঙ্গুলীও আলোচিত ছিলেন নানা কারণে। কখনো ক্রিকেট, কখনো ব্যক্তিগত জীবন তাকে নিয়ে আসতো শিরোনামে।

আলোচিত ছিল তার প্রেমকাহিনিও। বিশেষ করে একজন দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে অনেক জল ঘোলা করেছে ক্রিকেট মিডিয়া। সেই অভিনেত্রীর নাম ছিল নাগমা। তবে পুরো ব্যাপারটিই ছিল ধোঁয়াশার। কীভাবে হয়েছিল প্রেম আর কীভাবেই বা ভেঙে গেল?

সেই বিষয়ে মিডিয়ার কাছে ছিল না কোনো প্রমাণ। আর দুপক্ষের কেউই কখনও এই নিয়ে মুখ খুলেননি। ফলে রহস্য হয়েই ছিল ওই অভিনেত্রীর সঙ্গে গাঙ্গুলীর প্রেমকাহিনি।

সেই প্রেম আবারও আলোচনায় নিয়ে এলেন নাগমা নিজেই। নিরবতা ভেঙে মুখ খুলেছেন দক্ষিণী অভিনেত্রী। এক সাক্ষাত্কারে ভারতের সাবেক অধিনায়কের সঙ্গে নিজের পুরনো সম্পর্কের প্রসঙ্গ নিয়ে অনেক কথা বলেন তিনি। তিনি বলেন, তখন ভারতীয় দলের দাপুটে অধিনায়ক ছিলেন সৌরভ। অন্যদিকে, দক্ষিণী সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করার লড়াই করছেন নাগমা। অর্থাৎ দুজনেই ক্যারিয়ারের মধ্যগগনে। ঠিক সেই সময় সম্পর্কের জটিলতায় জড়িয়ে পড়েছিলেন তারা দুজনে। তবে খুব দ্রুতই সেটা নিয়ন্ত্রণে নিতে পেরেছিলেন।

সাক্ষাত্কারে নাগমা বলছিলেন, ‘অনেকে তো অনেক কথা বলেছে। তবে যতক্ষণ পর্যন্ত একজন আরেকজনের জীবনে পরস্পরের অস্তিত্বের কথা অস্বীকার না করছে ততক্ষণ যে কেউ যা খুশি বলতেই পারে।’

তা হলে প্রেম ছিলো? হাসিতে সেটা ছিলো বলেই ইশারা করলেন নাগমা। তবে তাদের সম্পর্কছেদের কারণটা কী? নাগমার উত্তর, ‘সব কিছুর ঊর্ধ্বে ক্যারিয়ারের ক্ষতি হওয়ার সম্ভাবনা ছিল। তাই কিছু ব্যাপার থেকে সরে আসার প্রয়োজন হয়ে দাঁড়িয়েছিল। আমরা সরে গিয়েছিলাম। কিন্তু সম্মান, শ্রদ্ধাবোধ কমেনি কখনো।’

পাঠকের মতামত...
image-id-784704

ভারতের বিপক্ষে ম্যাচ হারের কারণ হিসাবে যাকে দায়ী করলেন মাশরাফি

ভারতের বিপক্ষে ম্যাচ হারের কারণ হিসেবে ব্যাটিং ব্যর্থতায় দুষলেন অধিনায়ক...
image-id-784690

মহানবী (সা:) এর জীবন অনুসরণ করা সকলের দায়িত্ব: নরেন্দ্র মোদি

বর্তমান বিশ্বের অন্যতম একটি পরাশক্তি আমাদের পার্শ্ববর্তী দেশ ভারত। আর...
image-id-784672

রায়ডু আউট, দেখুন ২ উইকেট হারিয়ে ভারতের সংক্ষিপ্ত স্কোর কত

টানা দুই দিন, দুই ভেন্যুতে দুই ম্যাচ। তারওপর, দলে নেই...
image-id-784669

নওগাঁয় প্রেমের ফাঁদে ফেলে অর্থ আদায় চক্রের ৪ তরুণী গ্রেফতার

নওগাঁয় ধনাঢ্য পরিবারের সদস্যদের টার্গেট করে প্রেমের আহ্বান জানিয়ে বাড়িতে...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com