হ্যাটট্রিক জয় পেলো শেখ জামাল

প্রকাশিত: জুন ১৩, ২০২১ / ০৯:১১অপরাহ্ণ
হ্যাটট্রিক জয় পেলো শেখ জামাল

চলতি ঢাকা প্রিমিয়ার লিগে আজ হ্যাটট্রিক জয় তুলে নিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। অষ্টম রাউন্ডের ম্যাচে তারা লিজেন্ড অব রূপগঞ্জকে বৃষ্টি আইনে ৭ রানে হারিয়েছ। এই জয়ে ৮ খেলা শেষে ১০ পয়েন্ট শেখ জামালের। ৮ ম্যাচে ৫ পয়েন্ট রূপগঞ্জের।

সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্বান্ত নেয় শেখ জামাল। ব্যাট হাতে নেমে রূপগঞ্জের দুই ওপেনার পিনাক ঘোষ ১৭ ও জাকের আলি ১৯ রান করে ফিরেন। \

মিডল-অর্ডারে সাব্বির রহমান ৩১ বলে ৪১, আল-আমিন ১৯ ও অধিনায়ক নাইম ইসলাম ১৯ বলে ৩০ রান করেন। ফলে ২০ ওভারে ৬ উইকেটে ১৩৭ রান করে রূপগঞ্জ। শেখ জামালের সালাউদ্দিন সাকিল-সৈকত আলি ২টি করে উইকেট নেন।

জবাবে ওপেনার নাসির হোসেন ৭ ও ইমরুল কায়েস ১১ রানে আউট হলেও আরেক ওপেনার সৈকত-অধিনায়ক নুুরুল হাসানের ছোট ইনিংসের কল্যাণে জয়ের পথ পায় শেখ জামাল। ৩০ বলে ২টি চার ও ৪টি ছক্কায় ৪৩ রান করেন সৈকত।

১৮ ওভার শেষে ৩ উইকেটে ১২৭ রান করে শেখ জামাল। শেষ ২ ওভারে ১১ রানের প্রয়োজন ছিলো। এরপর বৃষ্টিতে খেলা বন্ধ হয়। বৃষ্টি আইনে ১৮ ওভার শেষে শেখ জামালের ১২০ রান করা প্রয়োজন ছিল। সেখানে শেখ জামাল করে ১২৭ রান করে। ৩০ বলে ১টি চার ও ৩টি ছক্কায় অপরাজিত ৪৪ রান করেন নুরুল। ম্যাচ সেরা হন সৈকত।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন