মোশাররফ করিম’কে কিংবদন্তি বলায় ক্ষেপলেন ওমর সানী

প্রকাশিত: জুন ১৩, ২০২১ / ০৬:৫৪অপরাহ্ণ
মোশাররফ করিম’কে কিংবদন্তি বলায় ক্ষেপলেন ওমর সানী

ভারতীয় একটি অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফরম দেশের মেধাবী ও গুণী নির্মাতা মোশাররফ করিমকে তাদের একটি ওয়েব সিনেমায় ‘কিংবদন্তি অভিনেতা মোশাররফ করিম’ হিসেবে পরিচয় করিয়ে দেয়। ‘কিংবদন্তি অভিনেতা’ এই সম্বোধনটুকু মোশাররফম করিমের ক্ষেত্রে মানতে নারাজ দেশের এক শ্রেণীর দর্শকেরা।

গত ১১ জুন ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফরমটি তাদের একটি ওয়েব সিনেমার টিজার প্রকাশ করে। যেখানে মোশাররফ করিমকে একজন পুলিশ হিসেবে অভিনয় করতে দেখা গেছে।

টিজারটি প্রকাশের পর থেকেই সোশ্যাল প্ল্যাটফরমে হইচই শুরু হয়েছে। মোশাররফ করিম কিসের কিংবদন্তি, কেন কিংবদন্তি, কেন তাকে এই উপাধি দেওয়া হবে এই নিয়ে দর্শকেরা দু শ্রেনীতে বিভক্ত হয়ে পড়েছেন। এসব নিয়েই নাটক ও সিনেমা পাড়ায় চলছে আলোচনা সমালোচনা।

বিষয়টি নিয়ে তারকাদের মধ্যেও অনেক্লে মন্তব্য করেছেন। মোশাররফ করিমের নামের সঙ্গে কিংবদন্তি শব্দ ব্যবহারে আপত্তি জানিয়েছেন চিত্রনায়ক ওমর সানীও। তিনি বলেছেন, ‘স্টার, সুপারস্টারের মতো ‘কিংবদন্তী’ উপাধিটাও আজকাল স্বস্তা হয়ে যাচ্ছে। আমি একজন অভিনেতা অন্য কিছু নয়,,, আমি একজন মানুষ অন্য কিছু নয়।’

ওমর সানীর এই মন্তব্য যে শুধুমাত্র ‘কিংবদন্তি’ ব্যবহারেই তা নয়, স্টার সুপারস্টার ব্যবহারেও আপত্তি রয়েছে। যদিও দেশে একমাত্র শাকিব খানের নামের সঙ্গেই ভক্তরা সুপারস্টার শব্দটি ব্যবহার করে থাকেন।

অবশ্য সম্প্রতি মালেক আফসারীও এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘কোমায় থাকা ইন্ডাস্ট্রির সুপারস্টার হয়ে লাভ কী?’

তবে মোশাররফ করিম এদেশের অত্যন্ত গুণী ও মেধাবী অভিনেতা এ কথা স্বীকার করতে কেউই কুণ্ঠিত হন না। নেটিজেনদের একাংশ বলছেন, এখন যদিও এই কিংবদন্তি শব্দ ব্যবহার চোখে লাগছে আর ১০ বছর নিশ্চই এটা চোখে লাগবে না। কেননা মোশাররফ করিম একজন ‘জীবন্ত কিংবদন্তি’ সেটা কেউ আগে দেখে কেউ পরে দেখে, বোঝে।

https://www.facebook.com/omarsaniimran/posts/526684551819109

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন