গাছের মগডালে উঠে ভয়ে জ্ঞান হারাল যুবক, উদ্ধার করল ফায়ার সার্ভিস

প্রকাশিত: জুন ১৩, ২০২১ / ০৩:০২অপরাহ্ণ
গাছের মগডালে উঠে ভয়ে জ্ঞান হারাল যুবক, উদ্ধার করল ফায়ার সার্ভিস

ময়মনসিংহের ফুলপুরে গাছে জাম পাড়তে উঠে ভয়ে জ্ঞান হারান ইসহাক খা (২৬) নামের এক যুবক। খবর পেয়ে তাকে জীবিত অবস্থায় উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শনিবার (১২ জুন) দুপুরে উপজেলার রূপসী ইউনিয়নের কাতুলী গ্রামে এ ঘটনা ঘটে।

ইসহাক খা উপজেলার রূপসী ইউনিয়নের কাতুলী গ্রামের মুক্তার উদ্দিনের ছেলে। ফুলপুর ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, কাতুলী গ্রামের ইসহাক খাঁ, সাগর ও শরিফুল ইসলাম নামে তিনজন বাড়ির গাছ থেকে জাম পাড়ার জন্য গাছে ওঠেন। ইসহাক খা গাছে উঠে নিচের দিকে তাকিয়ে নামতে পারবেন ভেবে ভয়ে কান্নাকাটি শুরু করে দেন। একপর্যায়ে জ্ঞান হারান।

সঙ্গে থাকা অন্য দুজন তাকে গাছ থেকে নামানোর চেষ্টা করে ব্যর্থ হন। পরে ইসহাক খাকে গাছের ডালের সঙ্গে রশি দিয়ে বেঁধে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় ইসহাক খাকে গাছ থেকে জীবিত অবস্থায় উদ্ধার করে। পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর জ্ঞান ফিরলে তাকে বাড়িতে পৌঁছে দোঁ হয়।

টিম লিডার আব্দুর রাজ্জাক আরও বলেন, ওই যুবক গাছে উঠে নিচের দিকে তাকিয়ে ভয় পেয়ে জ্ঞান হারান। পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিলে তার জ্ঞান ফেরে। রোববার (১৩ জুন) আবার তার খোঁজ নেয়া হয়েছে জানিয়ে তিনি, ‘তিনি (যুবক) এখন পুরোপুরি সুস্থ আছেন।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন