বিয়ে তো করতেই চাই, কিন্তু পাত্রী খুঁজে পাচ্ছি না: রেলপথ মন্ত্রী

প্রকাশিত: জুন ১০, ২০২১ / ১০:২১অপরাহ্ণ
বিয়ে তো করতেই চাই, কিন্তু পাত্রী খুঁজে পাচ্ছি না: রেলপথ মন্ত্রী

আবারও বিয়ে করছেন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন। আজ বৃহস্পতিবার বিকেল থেকেই এমন কথা গুনগুন করছিল। বিষয়টি নিশ্চিত করতে রেলমন্ত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হচ্ছিল না।

অবশেষে রাত সাড়ে ৯টায় নূরুল ইসলাম সুজনের সঙ্গে কালের কণ্ঠের কথা হয়। বিয়ে করছেন, এমন গুঞ্জন শোনা যাচ্ছে এটি কতটুকু সত্য? এমন প্রশ্ন শুনে মন্ত্রী হেসে দিয়ে বলেন, ‘বিয়ে তো করতেই চাই, কিন্তু পাত্রী খুঁজে পাচ্ছি না।’

মন্ত্রী বলেন, ‘বিয়ে করতে চাচ্ছি এটা ঠিক আছে, কিন্তু ভালো মেয়ে খুঁজে পাচ্ছি না। আপনারা খালি এটাই বলতেছেন, কিন্তু কোনো মেয়ের সন্ধান তো দিচ্ছেন না। অন্তত একটা ভালো মেয়ের সন্ধান দেন। আমি খুঁজতেছি (পাত্রী) কিন্তু পাচ্ছি না।’

নূরুল ইসলামের স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগের দিন মারা যান। তাদের এক ছেলে ও দুই মেয়ে। তিন সন্তানেরই বিয়ে হয়েছে।

৬৫ বছর বয়সী নূরুল ইসলাম ১৯৫৬ সালের ৫ জানুয়ারি পঞ্চগড়ে জন্ম গ্রহণ করেন। তিনি পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে নির্বাচিত হন। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হিসেবে সরকারের মন্ত্রিসভায় যুক্ত হন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন