মির্জা কাদের বললেন ‘আমাকে আমেরিকায় হ’ত্যার পরিকল্পনা করা হয়েছে’

প্রকাশিত: জুন ১০, ২০২১ / ০৯:৫৮অপরাহ্ণ
মির্জা কাদের বললেন ‘আমাকে আমেরিকায় হ’ত্যার পরিকল্পনা করা হয়েছে’

বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমি ষড়যন্ত্রের যাঁতাকলে নিষ্পেসিত হচ্ছি, তাই বারবার লাইভে আসতে বাধ্য হয়েছি। আজ বৃহস্পতিবার সকালে আমার আমেরিকার যাওয়ার কথা ছিলো কিন্তু আমার নেতাকর্মীদের অস্ত্রের মুখে ঠেলে দিয়ে আমি আমেরিকা চিকিৎসার জন্য যেতে পারি না। তিনি আমেরিকা যাওর কর্মসূচি বাদ দিয়ে বৃহস্পতিবার দুপুরে লাইভে এসে এ সব কথা বলেন।

আমেরিকায় না যাওয়ার কারণ হিসেবে কাদের মির্জা বলেন, দেশের শত্রুরা বিদেশেও ষড়যন্ত্র করছে। আমেরিকাতে আমাকে গুম ও হত্যা করার জন্য কালাইয়াদের এক কোটি টাকা কন্ট্রাক্ট করেছে। তারা সেখানে আমাকে মেরে দেশে প্রচার করবে আমি পালিয়ে গেছি। এজন্য তারা দেশে একরামের (এমপি) বাড়িতে ও আমেরিকায় ম্যাকডোনাল্ডে আল-আমিনের বাসায় বৈঠকও করেছে।

কাদের মির্জা বলেন, আমি বিদেশ যাওয়ার সিদ্ধান্ত নেয়ায় অপশক্তিরা (প্রতিপক্ষ) বৈঠক করে আমার নেতাকর্মীদের হত্যা করে পৌরসভা দখল ও কাউন্সিলরদের দিয়ে আমার বিরুদ্ধে অনাস্থা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। তাই আমিও সিদ্ধান্ত নিয়েছি, আমার দুঃসময়ের কর্মীদের অস্ত্রের মুখে ঠেলে দিয়ে চিকিৎসার জন্য আমি আমেরিকা যেতে পারি না। মারা গেলে দেশেই মরব।

তিনি বলেন, সাত দিনের মধ্যে প্রশাসন সম্পূর্ণ নিরপেক্ষ থাকতে হবে, অবৈধ অস্ত্র উদ্ধার করতে হবে, মিথ্যা মামলা থেকে তার কর্মীদের অব্যাহতি ও মুক্তি দিতে হবে। অন্যথায় অনুসারীদের রেডি থাকতেও নির্দেশ দিয়েছেন কাদের মির্জা।

সুত্রঃ কালের কন্ঠ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন