বরগুনায় সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ শরীফ আ’ট’ক

প্রকাশিত: মে ৯, ২০২১ / ১১:৩৪অপরাহ্ণ
বরগুনায় সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ শরীফ আ’ট’ক

বরগুনার বেতাগী’র সরিষমুড়ি ইউনিয়নের চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দারকে প্রকাশ্যে কু’পি’য়ে জ’খ’ম করার ঘটনায় ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ শরীফসহ ৪ জনকে আ’ট’ক করেছে বেতাগী থানা পুলিশ।

আজ রবিবার (৯ মে) বেলা ১১টায় বরিশালের বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আ’টক করা হয়। এ সময় একই মাম’লার প্রধান আ’সামি ইউসুফ শরীফ ছাড়াও জাফর, শাহিন, ফারুকসহ তিনজনকে আ’টক করে পুলিশ।

মামলার বিবরণ ও ওই মামলার তদন্তকারী কর্মকর্তা মো. শফিকুল ইসলাম জানান, উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান শিপনকে প্রকাশ্যে দুই হাত ও পা’য়ের র’গ বি’চ্ছিন্ন করেন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউসুফ শরীফসহ দুর্বৃ’ত্তরা।

এ সময় ইমাম হাসান শিপন ঢাকা জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুর্নবাসন প্রতিষ্ঠান (পঙ্গু হাসপাতালে) দীর্ঘ ৩ মাস চিকিৎসাশেষে গত ২৩ ফেব্রুয়ারি সুস্থ হয়ে বেতাগীতে আসেন। ওই ঘটনায় গত ২০ নভেম্বর আ’হ’ত চেয়ারম্যান শিপনের শ্বশুর রফিকুল ইসলাম মন্টু সাবেক চেয়ারম্যানসহ ১৪ জনকে আ’সা’মি করে মা’ম’লা করেন।

এ ব্যাপারে বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ‘ওই ঘটনার পর আসা’মিরা আত্ম’গোপন করেন, প্রায় ছয় মাস পর ৪ জন আসা’মিকে আ’টক করা হয়। বাকিদের আট’কের চেষ্টা অব্যাহত রয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন