হ’ত্যা মা’মলার আ’সামি ভারতে পালানোর সময় গ্রে’ফতার

প্রকাশিত: মে ৯, ২০২১ / ০৭:০৯অপরাহ্ণ
হ’ত্যা মা’মলার আ’সামি ভারতে পালানোর সময় গ্রে’ফতার

কুমিল্লা ইপিজেডের একটি বিদেশি কোম্পানির মানবসস্পদ কর্মকর্তা খায়রুল বাশার হত্যা মামলায় আরও একজনকে গ্রে’ফ’তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার সকালে ভারতে পালিয়ে যাওয়ার সময় সীমান্তের গোলাবাড়ি এলাকা থেকে শাহরিয়ার নামে ওই ঘাতককে গ্রে’ফ’তার করা হয়।

গ্রে’ফ’তারকৃত শাহরিয়ার রহমান জিহাদ (২৩) নগরীর দক্ষিণ চর্থা এলাকার মৃ’ত হাবিবুর রহমানের ছেলে।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের (এসআই) শাহিন কাদির বলেন, খায়রুল বাশার হ’ত্যার মা’ম’লার একজন আসামি ভারতে পা’লিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদ আসে আমাদের কাছে। ওই তথ্যের ভিত্তিতে আমরা জেলার আদর্শ সদর উপজেলার গোলাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রে’ফ’তার করি।

তি’নি বলেন, হ’ত্যা’কাণ্ডে যে কয়জন অংশ নিয়েছে তাদের মধ্যে জিহাদ অন্যতম। তাকে জিজ্ঞাসাবাদ শেষে বিকালে আদালতের মাধ্যমে কা’রা’গারে পাঠানো হয়।

এর আগে শুক্রবার ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার এলাকা থেকে এ মা’ম’লার প্রধান আ’সামি মহিউদ্দিনকে গ্রেফ’তার করে র্যাব।

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল বিকালে অফিস থেকে বাড়ি ফেরার পথে নগরীর টমছমব্রিজ-বাখরাবাদ সড়কে ইপিজেডের এক নম্বর গেট এলাকায় ছু’রি’কাঘাত করে খায়রুল বাশারকে হ’ত্যা করা হয়।

এ ঘটনায় নি’হ’তের ছোট ভাই মো. খায়রুল এনাম বাদী হয়ে সদর দক্ষিণ থানায় হ’ত্যা মা’ম’লা দায়ের করেন। নিহত খায়রুল বাশার সুমন সদর দক্ষিণ উপজেলার মান্দারি গ্রামের আবদুল মমিনের ছেলে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন