প্রেমিকার নতুন প্রেমিকের হাতে খু’ন পুরনো প্রেমিক

প্রকাশিত: মে ৭, ২০২১ / ০৯:৫০অপরাহ্ণ
প্রেমিকার নতুন প্রেমিকের হাতে খু’ন পুরনো প্রেমিক

সুনামগঞ্জের ছাতকে প্রেমে বাধা দেয়ার ঘটনায় সানি সরকারকে পি’টিয়ে হ’ত্যার দায়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে হ’ত্যা মাম’লার প্রধান আসামি শোয়েব আহমদ (২২)।

বৃহস্পতিবার সুনামগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হ’ত্যাকাণ্ডের ঘটনার দায় স্বীকার করেছে সে।

প্রেমের ঘটনায় বাধা দেয়ায় তাকে মোবাইল ফোনের মাধ্যমে ডেকে এনে মধ্যযুগীয় কায়দায় নি’র্মমভাবে পিটি’য়ে হ’ত্যা করে ছাতক উপজেলার বিকাশ কোম্পানির কর্মচারী সানি সরকারকে (২৪)।

সে পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের মণ্ডলীভোগের (ঘোষবাড়ি) বাসিন্দা কাজল সরকারের ছেলে। আসামি শোয়েব উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও গ্রামের ব্যবসায়ী নিজাম উদ্দিনের পুত্র।

আসামি শোয়েব আদালতে দেয়া জবানবন্দিতে বলেছে, প্রায় দু’বছর ধরে সানি সরকারের সঙ্গে দক্ষিণ মণ্ডলীভোগ আবাসিক এলাকার এইচএসসি প্রথম বর্ষের এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

হ’ত্যাকাণ্ডের প্রায় তিন সপ্তাহ আগে শোয়েবের সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্ক তৈরি হয় ওই ছাত্রীর। তার নতুন এ প্রেমের সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায় সানি সরকার।

এ বিষয়টি নিয়ে সানি সরকার ও শোয়েবের মধ্যে একাধিকবার হাতাহাতির ঘটনাও ঘটে। গত ২৮ এপ্রিল সন্ধ্যায় মোবাইল ফোনে সানি সরকারকে ডেকে নেয় শোয়েব ও তার সহযোগীরা। সেখানে তুমুল ঝগড়া বাঁধে দু’জনের মধ্যে। একপর্যায়ে শোয়েব ও তার সহযোগীরা মিলে সানি সরকারকে বেধড়ক পি’টিয়ে আহ’ত করে।

পরে গুরুতর আহ’ত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চার দিন পর লাইফসাপোর্টে চিকিৎসাধীন থাকা অবস্থায় সানি সরকারের মৃ’ত্যু হয়।

থানার এসআই আনোয়ার মিয়া বলেন, এ মা’মলার এজাহার নামীয় দুই আ’সামি এখন জেলহাজতে। অন্য আসা’মিদের গ্রেফ’তারে জোর প্রচেষ্টা চলছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন