বাংলায় তৈরি হচ্ছে আরেকটা কাশ্মীর, কঙ্গনার টুইট

প্রকাশিত: মে ৩, ২০২১ / ১০:২৭অপরাহ্ণ
বাংলায় তৈরি হচ্ছে আরেকটা কাশ্মীর, কঙ্গনার টুইট

বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। দীর্ঘদিন ধরে অভিনয়ের কারণে আলোচনায় না আসলেও বেফাঁস মন্তব্য করে আলোচনায় আসতে বরাবরই পটু কোকড়া চুলের এই অভিনেত্রী। পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল জেতায় বেজায় অখুশি তিনি। বলছেন, আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে বাংলায়।

তৃণমূলের জয় যেন কোনোভাবেই মেনে নিতে পারছেন না কঙ্গনা। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি টুইট করেছেন, ‘বাংলাদেশ আর রোহিঙ্গারাই মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি।

যা অবস্থা, বাংলায় আর হিন্দুদের সংখ্যাগরিষ্ঠতা নেই। ভালো আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।’ ভারতের অন্য এলাকার তুলনায় বাংলার (পশ্চিমবঙ্গ) মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত বলেও অভিমত দেন কঙ্গনা।

তবে তৃণমূলের পক্ষেও অনেক তারকা টুইট করেছেন। টালিউড স্টার নুসরাত জাহান টুইট করেছেন, ‘খেলা হয়েছে, জেতা হচ্ছে’। আরেক টালিউড স্টার মিমি টুইট করেছেন, ‘বাংলা আজ যা করে, ভারত আগামিকাল তা ভাবে’।

ভারতের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে টানা তৃতীয়বারের মতো জয়লাভ করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হ্যাটট্রিক জয়ে তিনি অর্জন করেছেন দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা। এবারের নির্বাচনে বিজেপি এবং তৃণমূল উভয়পক্ষেই রেকর্ডসংখ্যক তারকা প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন