মিমি-দেব-নুসরাত প্রার্থী না হয়েও ‘অপরাজিত’

প্রকাশিত: মে ৩, ২০২১ / ১০:১৮অপরাহ্ণ
মিমি-দেব-নুসরাত প্রার্থী না হয়েও ‘অপরাজিত’

ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে রাজ্যের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের বিপরীতে কেন্দ্রীয় সরকারের ক্ষমতাসীন দল বিজেপির লড়াইটা হাড্ডাহাড্ডি হবে বলে চাউর হয়েছিল। কিন্তু আট দফা ভোট শেষে গতকাল রোববার ফল ঘোষণায় দেখা গেল ভিন্ন চিত্র। বিপুল ব্যবধানে জিতেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল।

আর এর নেপথ্যে কম অবদান ছিল না মমতা বন্দ্যোপাধ্যায়ের তিন বিশ্বস্ত সৈনিকের। বিধানসভা নির্বাচনে তাঁরা নিজেরা প্রার্থী ছিলেন না বটে, কিন্তু দলকে জেতাতে ঝাঁপিয়ে পড়েছিলেন। সেই তিন সৈনিক হচ্ছেন চিত্রতারকা ও সাংসদ মিমি চক্রবর্তী, দেব ও নুসরাত জাহান।

গতকাল তৃণমূল কংগ্রেস ২০০ আসন নিশ্চিত করা মাত্রই টুইট করেন মিমি চক্রবর্তী। লেখেন, ‘অপরাজিত’। ভারতীয় গণমাধ্যম জি ২৪ ঘণ্টার খবর, ভোটের ফলে মিমি, দেব ও নুসরাত খুবই খুশি। পরিশ্রমের ফল মিলেছে, স্বাভাবিকভাবেই একটা তৃপ্তি কাজ করেছে তিন তারকার মধ্যে।

বিধানসভা নির্বাচনের প্রচার পরিকল্পনায় প্রথম দিনেই বড় দায়িত্ব দেওয়া হয় দলের তিন তারকা দেব, মিমি ও নুসরাতকে। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘দেব, মিমি, নুসরাতকে বেশি করে সময় দিতে হবে।’ তিন জনেই তাঁদের শুটিংয়ের কাজ সেরে মন দেন প্রচারের কাজে।

টালিগঞ্জের অন্দরে আড়ি পাতলে শোনা যায়, তিন তারকার সম্পর্ক নাকি খুব একটা ভালো যাচ্ছে না। তৃণমূলের জয় কি আবার পুরোনো বন্ধুত্বে ফেরাবে মিমি-দেব-নুসরাতকে? এ প্রশ্ন এখন তাঁদের ভক্তদের মনে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন