অভিনেত্রী কিয়ারা সত্যি করবেন ভক্তদের স্বপ্ন

প্রকাশিত: এপ্রি ১৬, ২০২১ / ০৯:২৭অপরাহ্ণ
অভিনেত্রী কিয়ারা সত্যি করবেন ভক্তদের স্বপ্ন

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি। অজস্র ভক্ত তাঁর। সম্প্রতি অভিনেত্রীর এক ভক্ত ইচ্ছে প্রকাশ করেছেন, দেখা করতে চান তাঁর আইডল কিয়ারার সঙ্গে। সেটাই হবে তাঁর কাছে ‘স্বপ্ন সত্যি হওয়ার মুহূর্ত’। যদিও সেই অনুরাগীর ডাকে সাড়া দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি কিয়ারার ফ্যান পেইজ থেকে একটি ছবি শেয়ার করা হয়েছে। সেখানে তাঁর সেই ভক্ত লিখেছেন, ‘আমার আইডল কিয়ারা ম্যাম, এটা আমার জন্য স্বপ্ন সত্যি হওয়ার মুহূর্ত।

আমি দুঃখিত সে বহুবার দিল্লি এসেছে শ্যুটিং করতে, ছবির প্রোমোশন করতে, কিন্তু তাঁর সঙ্গে একবারও দেখা হয়নি আমার। কিন্তু পরের বার আমি আমার সেরাটা দিয়ে চেষ্টা করব। আশা করছি স্বপ্ন সত্যি হবে, আঙুল ক্রস করলাম। কিয়ারা ম্যাম দেখা করতে চাই তোমার সঙ্গে’।

অনুরাগীর টুইটে জবাবে অভিনেত্রী লেখেন, ‘স্বপ্ন সত্যি হবে খুব খুব তাড়াতাড়ি’। কিয়ারা টুইট দেখে তড়িঘড়ি সেই ভক্ত টুইট করেন, ‘এই কথায় সত্যিই কৃতজ্ঞ এবং বিনীত কিয়ারা আডবানি ম্যাম।

তোমার ভালবাসাই আমার কাছে সবকিছু। তোমার কথায় আমার মুখে একটা চওড়া হাসি দেখা এসেছে আজকের দিনে। আমার দিন ভালোই যাবে। তোমার সঙ্গে দেখা করা আমার জীবনের সেরা দিন হবে। সত্যিই অপেক্ষায় রইলাম’।

অনুরাগীদের সঙ্গে প্রায়শই নিজের দৈনন্দিন জীবনের নানা মুহূর্ত ভাগ করে নেন কিয়ারা। এর আগেও বহুবার তাঁকের অনুরাগীদের প্রশ্নের জবাব দিতে দেখা গেছে।

আপাতত ‘ভুল ভুলাইয়া ২’এর শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী। এখন ‘শেরশাহ’এর জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। ২০২১-এ তাঁর প্রথম মুক্তি হবে এই ছবি। অভিনেত্রীর আলোচিত বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মালহোত্রা ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন