শতবর্ষী না’রী’কে ধ’র্ষ’ণের অভি’যোগে যুবক আ’ট’ক

প্রকাশিত: এপ্রি ১৫, ২০২১ / ১১:৪৭অপরাহ্ণ
শতবর্ষী না’রী’কে ধ’র্ষ’ণের অভি’যোগে যুবক আ’ট’ক

যশোরে শত বছর বয়সী নারীকে ধ’র্ষ’ণ এবং মা’র’পিট করে গুরু’তর আ’হ’ত করার অভি’যোগে রুবায়েত (২০) নামে এক যুবককে আ’ট’ক করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে আ’ট’ক করা হয়।

আ’ট’ক রুবায়েত যশোর সদর উপজেলার একই এলাকার রুদ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

বুধবার বেলা পৌনে ৩টার দিকে যশোর শহরতলীর চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল কারিকরপাড়ায় এ ঘটনা ঘটে। তবে বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হয়। এদিন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আ’হ’ত বৃদ্ধার শরীরে অ’স্ত্রো’প’চার সম্পন্ন হয়েছে।

ওই নারীর স্বজন ও হাসপাতাল সূত্র জানায়, বুধবার বিকাল ৫টার দিকে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী ওই নারীকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই নারীকে ধ’র্ষ’ণ করা হয়েছে বলে জানানো হলে বৃহস্পতিবার বেলা সোয়া ১১টায় তাকে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আরিফ আহম্মেদ জানান, বৃ’দ্ধা’কে ধ’র্ষ’ণ করা হয়েছে কিনা তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট এলে বিস্তারিত জানানো যাবে।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক রকিবুজ্জামান বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। পুলিশ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে। অভি’যুক্ত রুবায়েতকে আ’ট’ক করা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন