গাঁ’জাসহ গ্রে’ফ’তার হলেন মেম্বার

প্রকাশিত: এপ্রি ১১, ২০২১ / ১১:৪৫অপরাহ্ণ
গাঁ’জাসহ গ্রে’ফ’তার হলেন মেম্বার

রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সদস্য মহাসীন আলী (৪০) ও তার সহযোগী ফুল বাবুকে (২৩) গাঁ’জাসহ গ্রে’ফ’তা’র করেছে পুলিশ। রবিববার (১১ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রে’ফ’তার ইউপি সদস্য মহাসীন আলী সদ্যপুস্করিণী ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের মৃ’ত রাজা মিয়ার এবং ফুল বাবু একই ইউনিয়নের বড়ভিটা এলাকার মৃ’ত আব্দুল মজিদ মিয়ার ছেলে। শনিবার (১০ এপ্রিল) রাতে পালিচড়া এলাকা থেকে তাদের গ্রে’ফ’তার করা হয়।

এ ব্যাপারে পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পালিচড়া বড়ভিটা এলাকায় অভি’যান চালিয়ে মহাসীন আলী ও ফুল বাবুকে গ্রেফ’তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্রায় এক কেজি গাঁ’জা উদ্ধার হয়। রোববার দুপুর ১টার দিকে ওই ইউপি সদস্য ও তার সহযোগীকে আদালতের মাধ্যমে কারা’গারে পাঠানো হয়েছে।

ওই ইউপি সদস্যের বি’রু’দ্ধে মা’দ’ক ব্যবসাসহ বিভিন্ন অভি’যোগে একাধিক মা’ম’লা রয়েছে জানিয়ে রংপুর সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, শনিবার রাতে গাঁ’জা’সহ ইউপি সদস্য ও এক যুবক পুলিশের অভি’যানে গ্রে’ফ’তার হয়। রোববার দুপুরে তাদের আদালতে পাঠানো হলে বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে আসা’মিদের কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন