এবার পান দোকানে মিলল ৩২ হাজার ই’য়া’বা

প্রকাশিত: এপ্রি ১১, ২০২১ / ১১:১৯অপরাহ্ণ
এবার পান দোকানে মিলল ৩২ হাজার ই’য়া’বা

কক্সবাজারের টেকনাফ সীমান্তে ই’য়াবার ছড়াছড়ি এতো বেশি বেড়ে গেছে যে, হাত বাড়ালেই মিলছে যত্রতত্র। এমনকি সাধারণ পান দোকানেও অহরহ ই’য়াবা বিক্রি হচ্ছে।

এবার টেকনাফ উপজেলার হ্নীলা পশ্চিম সিকদার পাড়া এলাকায় একটি পানের দোকান থেকে ৩২ হাজার ৩৫০ পিস ই’য়াবা বড়ি উ’দ্ধার করেছে টেকনাফ ব্যাটালিয়ান (২ বিজিবি)। টেকনাফে নানা ব্যবসায়ের দোকানে ই’য়াবার রমরমা বাণিজ্য চালিয়ে যাচ্ছে অসাধু ব্যবসায়ীরা। প্রতিনিয়ত এই ব্যবসায়ের সঙ্গে জ’ড়িত হয়ে পড়ছে উঠতি প্রজন্ম।

রবিবার (১১ এপ্রিল) টেকনাফ ব্যাটালিয়ান (২ বিজিবি) অভি’যান চালিয়ে হ্নীলার পশ্চিম সিকদার পাড়া এলাকায় একটি পানের দোকান থেকে ৩২ হাজার ৩৫০ পিস ই’য়াবা বড়ি উদ্ধার করে। সেই সঙ্গে দোকানিকেও আ’টক করে। আ’ট’ককৃত ব্যক্তি ওই এলাকার জহুর আলমের ছেলে মো. রাশেদ মিয়া (১৯)।

বিজিবি সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ান (২ বিজিবি)-এর অধিনস্থ হ্নীলা বিওপি’র একটি বিশেষ টহল মো. রাশেদের পানের দোকানে তল্লাশি অভি’যান পরিচালনা করে ই’য়া’বা ভর্তি একটি প্যাকেট পাওয়া যায়।

পরে প্যাকেটটি খুলে ৩২ হাজার ৩৫০ পিস ই’য়া’বা বড়ি জ’ব্দ করা হয়। আ’ট’ককৃত আ’সা’মি’কে জ’ব্দকৃত ই’য়াবা বড়িসহ নিয়মিত মা’ম’লার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার সিদ্ধান্ত নেওয়া হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন