বাড়িতে ডেকে সাবেক প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন

প্রকাশিত: এপ্রি ১০, ২০২১ / ১০:৪৭অপরাহ্ণ
বাড়িতে ডেকে সাবেক প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন

শেরপুরের শ্রীবরদীতে সদ্যবিবাহিত স্ত্রী রেখে সাবেক প্রেমিকার ডাকে সাড়া দিয়ে অবৈধ মেলামেশার সময় প্রেমিক জিহানুল ইসলাম জিহানের (২৫) বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন প্রেমিকা রীনা খাতুন (২২)।

জিহান শ্রীবরদী উপজেলার ষাইটকাঁকড়া গ্রামের আবু সামার ছেলে। জিহানকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার বকচর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শ্রীবরদী থানা পুলিশ রীনাকে গ্রেফতার করেছে। রীনা অসুস্থ হয়ে পড়ায় পুলিশি হেফাজতে জেলা সদর হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জিহানের সঙ্গে উপজেলার বকচর গ্রামের আশরাফ আলীর মেয়ে রীনার প্রেমের সম্পর্ক ছিল। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন। সম্প্রতি জিহান পারিবারিকভাবে অন্যত্র বিয়ে করেন। এতে মনে ক্ষোভ জন্ম নেয় প্রেমিকা রীনার।

শুক্রবার রাতে রীনা তার সাবেক প্রেমিক জিহানকে ডেকে নিজ বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে তার সঙ্গে মেলামেশা করতে গেলে ধারালো চাকু দিয়ে আকস্মিক জিহানের বিশেষ অঙ্গ কেটে দেয়। এ সময় জিহান চিৎকার শুরু করলে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল হয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

শ্রীবরদী থানার ওসি মোখলেছুর রহমান বলেন, এ ঘটনায় আহত জিহানের বাবা আবু সামা বাদী হয়ে রীনা খাতুন ও তার ছোটবোন রীতা আক্তারকে সুনির্দিষ্টভাবে এবং অজ্ঞাতনামা আরও দুইজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ রীনা খাতুনকে গ্রেফতার করেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন