সোনারগাঁয়ে গো’প’ন বৈঠক থেকে ৭ হেফাজত কর্মী আ’ট’ক

প্রকাশিত: এপ্রি ৮, ২০২১ / ১১:১৬অপরাহ্ণ
সোনারগাঁয়ে গো’প’ন বৈঠক থেকে ৭ হেফাজত কর্মী আ’ট’ক

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের শান্তিনগর দারুন নাজাত নুরানী মাদরাসার একটি কক্ষে বৈঠক করার সময় হেফাজত ইসলামের সাত নেতাকর্মীকে আ’ট’ক করছে পুলিশ। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় তাদেরকে আ’ট’ক করা হয়।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান জানান, গো’প’ন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাঁচানী শান্তিনগর দারুন নাজাত মাদরাসায় অভি’যান চালিয়ে সাতজন হেফাজত কর্মীকে আ’ট’ক করা হয়।

এ সময় তারা ‘সরকারবি’রো’ধী’ আ’ন্দো’ল’নের জন্য গো’পন বৈঠক করছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আ’ট’ককৃতরা হেফাজতে ইসলামের সঙ্গে জড়িত বলে স্বীকার করেছেন।

আ’ট’ক’কৃতরা হলেন, স্থানীয় চরগোয়ালদী গ্রামের হেফা’জত কর্মী ও খাসেরগাঁও জামে মসজিদের ইমাম মোহাম্মদ ইউনুস (৩৮), মঙ্গলেরগাঁও গ্রামের মো. শরীফ (২১), পাচঁকানির কান্দি গ্রামের আবু সাঈদ (২৭), দুধঘাটা গ্রামের হাসান মাহমুদ (২৪), শান্তিনগর গ্রামের মো. রেদোয়ান (৩৭), কোরবানপুর গ্রামের মো. রায়হান (৩১) ও পাচাঁনী গ্রামের হাসান মাহমুদ (২৯)।

আ’ট’ক’কৃ’তদের সোনারগাঁ থানা পুলিশের দায়ের করা দুটি মা’ম’লা ও স্থানীয় সাংবাদিক হাবিবুর রহমানের ওপর হা’ম’লার অভি’যোগে দায়ের করা মাম’লায় গ্রে’প্তা’র দেখানো হয়েছে।

এ ছাড়াও ইতিমধ্যে পুলিশের ওপর হা’ম’লা ও ভা’ঙ’চুর করার অ’ভি’যো’গে গত বুধবার রাতে বিভিন্ন স্থানে অভি’যান চালিয়ে তিনজনকে গ্রে’প্তা’র করে গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা আদালতে পাঠানো হয়েছে। গ্রে’ফ’তা’রকৃতরা হলেন, রাজু মিয়া (৩১), আবু রায়হান (২৯) এবং ইমরান মিয়া (২৭)। গ্রে’ফ’তা’রকৃতরা হেফাজতে ইসলামের স্থানীয় কর্মী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন