নেচে ভাইরাল মিঠুনের পুত্রবধূ-বেয়াইন, ভিডিও

প্রকাশিত: এপ্রি ৮, ২০২১ / ১১:৩৪পূর্বাহ্ণ
নেচে ভাইরাল মিঠুনের পুত্রবধূ-বেয়াইন, ভিডিও

‘ডিসকো ড্যান্সার’ খ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তী। টলিউড, বলিউডে সমান জনপ্রিয়। এবার নেচেই ভাইরাল হলেন এই অভিনেতার পুত্রবধূ মাদালশা শর্মা। মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমোর স্ত্রী মাদালশা।

অভিনেত্রী মাদালশা শর্মা সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব। কয়েকদিন আগে তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যায়- আবেদনময়ী পোশাকে গানের সঙ্গে নাচছেন মাদালশা। তার সঙ্গী হয়েছেন তারই মা অভিনেত্রী শিলা শর্মা। নৃত্যকলার বিষয়ে মাদালশার মা কম যান না। মেয়ের সঙ্গে সমানে সমানে টক্কর দিচ্ছেন এই অভিনেত্রী।

ভিডিওটির ক্যাপশনে মাদালশা শর্মা লিখেছেন- ‘আমার মায়ের সঙ্গে আমার নাচ। আশা করছি, বর্তমান এই সংকটকালে আমাদের নাচ আপনাদের মুখে হাসি ফুটাবে।’ ভিডিওটি পোস্ট করার পর থেকে প্রশংসায় ভাসছেন মাদালশা। যা এখন অন্তর্জালে রীতিমতো ভাইরাল।

২০১৮ সালের ১০ জুলাই মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে সাতপাতে বাঁধা পড়েন মাদালশা শর্মা। ভারতের উটিতে অবস্থিত মিঠুনের বিলাসবহুল হোটেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

চলচ্চিত্র নির্মাতা সুভাষ শর্মা ও অভিনেত্রী শিলা শর্মার সন্তান মাদালশা শর্মা। ২০০৯ সালে তেলুগু ভাষার ‘ফিটিং মাস্টার’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। মুক্তির পর সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়। পরের বছরই ‘শৌর্য্য’ নামে একটি কন্নড় ভাষার চলচ্চিত্রে অভিনয় করেন।

এই চলচ্চিত্র মাদালশার অভিনয় ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট। কারণ ক্যারিয়ারের শুরুতে এই সিনেমা দারুণ সাফল্য লাভ করে। এ পর্যন্ত তার অভিনীত ১৭টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন