‘আমার গায়ে হাত দেয়, গালাগাল করে’

প্রকাশিত: এপ্রি ৬, ২০২১ / ০৩:০৯অপরাহ্ণ
‘আমার গায়ে হাত দেয়, গালাগাল করে’

ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েই বিধানসভা নির্বাচনে পূর্ব বেহালা আসন থেকে প্রার্থী হয়েছেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার। রোববার (৪ এপ্রিল) নির্বাচনি প্রচারে বেরিয়ে তৃণমূলকর্মীদের হাম’লার শি’কার হয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।

পায়েল সরকারের মিছিলে ঠাকুরপুকুর থানার চেকপোস্টে তৃণমূলকর্মীরা আচ’মকা হাম’লা করেন। ঘটনার বর্ণনা দিয়ে পায়েল সরকার ভারতীয় সংবাদমাধ্যমে বলেন- ‘আমরা প্রচার করছিলাম। ২৭৬ নম্বর বুথে যখনই প্রবেশ করি, তখন আমাদের ছেলে-মেয়েদের ওপর আক্র’মণ করে এবং মার’ধর করতে থাকে।

দুঃখজনক বিষয় হলো ওরা নারীদেরও ছাড়েনি। ওখানে কিছু পুলিশ উপস্থিত ছিলো তাদেরকে ফো’র্স পাঠানোর অনুরোধ করি, কিন্তু তারা পাঠায়নি। আমাদের ছেলে-মেয়েরা ওখানে মার খেয়েছে।’

শুধু বিজেপি কর্মীরা নন, শারী’রিক নির্যা’তনের শিকা’র হয়েছেন পায়েল সরকারও। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ‘থানায় যাওয়ার পর আমার গা’য়ে হাত দেয়, গালা’গাল করে, জুতা ছু’ড়ে মা’রে। আমি বুঝতে পারছি না, এরকম শক্ত একটি গেট থানার সামনে। তারপরও সেটা ভেদ করে কীভাবে থানায় প্রবেশ করলো। তাছাড়া আমি যখন বাইরে ছিলাম তখনো আমাকে গালা’গাল করা হয়।’

গত ১৫ সেপ্টেম্বর মুক্তি পায় পায়েল অভিনীত ওয়েব সিরিজ ‘মিসম্যাচ’। ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এ বাংলা ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এটি। এতেও আবেদনময়ী লুকে হাজির হয়েছেন পায়েল। তবে তার অভিনয় দর্শকের প্রশংসা কুড়িয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন