সাকিব-তামিমের চেয়ে বেশি পারিশ্রমিক ‘নির্বাচকদের’ দিতে হবে

প্রকাশিত: এপ্রি ৫, ২০২১ / ০৯:৪২অপরাহ্ণ
সাকিব-তামিমের চেয়ে বেশি পারিশ্রমিক ‘নির্বাচকদের’ দিতে হবে

জাতীয় দলের নির্বাচকদের সাকিব আল হাসান ও তামিম ইকবালের মতো তারকা ক্রিকেটাদের সমান বা তার চেয়েও বেশি পারিশ্রমিক দেয়ার জোর দাবি জানিয়েছেন মোহাম্মদ আশরাফুল।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল বলেছেন, ইনজামাম-উল-হক যখন পাকিস্তানের প্রধান নির্বাচক হলেন তখন তার বেতন ছিল ১২ লাখ রুপি। আপনি এখন তামিম-সাকিবকে জাতীয় দলের জন্য নির্বাচন করছেন আপনার বেতন যদি হয় দেড় থেকে দুই লাখ অথচ সাকিব-তামিমরা পাচ্ছে ছয় লাখ। তাহলে আপনার কী পাওয়ারটা থাকল!

জাতীয় দলের নির্বাচকদের বেতন বাড়ানোর দাবি জানিয়ে আশরাফুল আরও বলেন, যারা জাতীয় দল নির্বাচনের দায়িত্বে থাকবে তাদের অবশ্যই আপনাকে মূল্যায়ন করতে হবে। নির্বাচকদের এ ক্যাটাগরির ক্রিকেটারদের সমান বা তার চেয়েও বেশি সম্মানি দিতে হবে। নির্বাচকরা যদি ক্রিকেটারদের চেয়ে বেশি সম্মানি পান তাহলে তাদের বিপিএলে কোনো টিমের মেন্টর হতে হবে না।

দেশের একটি অনলাইন পোর্টালকে দেয়া একান্ত সাক্ষাৎকারে আশরাফুল বলেন, ক্রিকেট বোর্ডের ২৪ জন পরিচালককে কেন বিপিএলের সঙ্গে যুক্ত হতে হবে! জাতীয় দলের নির্বাচকরা যদি বিপিএলে এক একটা টিমের মেন্টর হন তখন জাতীয় দল নির্বাচন কখনও ফেয়ার হবে না।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন