মাহমুদউল্লাহ দেশের মাটিতে ‘প্রতিশোধ’ নিতে চান

প্রকাশিত: এপ্রি ১, ২০২১ / ০৭:২৯অপরাহ্ণ
মাহমুদউল্লাহ দেশের মাটিতে ‘প্রতিশোধ’ নিতে চান

ওয়ানডে আর টি-টোয়ন্টি সিরিজের সবকটি ম্যাচ হেরে ডাবল ধোলাই হয়ে কিউই সফর শেষ করেছে বাংলাদেশ। আজ শেষ ম্যাচে বাংলাদেশ অল-আউট হয়েছে ৭৬ রানে। সেটাও আবার ৯.৩ ওভারে।

১০ ওভারের ম্যাচ হারতে হয়েছে ৬৫ রানে। প্রতিপক্ষকে পাল্টা আঘাত করতে বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ এখন দেশের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের অপেক্ষায়।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বাংলাদেশ টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ বলেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দেশের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে আমাদের খেলার কথা আছে। আমি সেই সিরিজের দিকে তাকিয়ে আছি।

ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউ জিল্যান্ডের বিপক্ষে বেশ কিছু বড় সিরিজ আছে। চাইব ঘরের মাঠে খেলার সুবিধা যেন কাজে লাগাতে পারি। দেশের মাটিতে খেলার সময় আমরা আত্মবিশ্বাসী থাকি।’

চোটের কারণে আজকের ম্যাচে খেলেননি মাহমুদউল্লাহ। তার বদলে অধিনায়ক হিসেবে অভিষেক হয় লিটন দাসের। যিনি এমন স্মরণীয় ম্যাচেও ডাক মারেন। বৃষ্টির কারণে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচের দৈর্ঘ্য নেমে এসেছিল ১০ ওভারে।

আগে ব্যাট করে কিউইরা ৪ উইকেটে তোলে ১৪১ রান। বাংলাদেশ অল-আউট হয় ৭৬ রানে। এই নিয়ে নিউজিল্যান্ডের মাটিতে তিন সংস্করণ মিলিয়ে টানা হার হলো ৩২টি! যেখানে স্বাগতিকদের বিপক্ষে কখনই জিততে পারেনি বাংলাদেশ!

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন