রোনালদোর ছুঁড়ে ফেলা আর্মব্যান্ড বাঁচাবে শিশুর জীবন!

প্রকাশিত: এপ্রি ১, ২০২১ / ১০:৩৫পূর্বাহ্ণ
রোনালদোর ছুঁড়ে ফেলা আর্মব্যান্ড বাঁচাবে শিশুর জীবন!

সার্বিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচটা ছিলো রোনালদোর জন্য চরম হতাশার। একদম শেষ সময়ে জয়সূচক গোলটা বাতিল হওয়ায় স্বভাবত খেঁপেছিলেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আর গোল না হওয়ায় ম্যাচটার হিল্লে হয় ২-২ গোলে ড্র!

সেই ঘটনায় পর্তুগাল ফুটবল দলের অধিনায়ক রোনালদো রাগে তার হাতে থাকা নেতৃত্বের আর্মব্যান্ড ছুঁড়ে ফেলে দেন। অধিনায়কত্বের ওই আর্মব্যান্ডই এখন বাঁচিয়ে দিতে পারে ছয় মাসের এক সার্বিয়ান শিশুর জীবন। অর্থ সংগ্রহের জন্য ওই আর্মব্যান্ডটি তোলা হয়েছে নিলামে। যা খরচ করা হবে ওই মেরুদণ্ডের চিকিৎসার জন্য।

রোনালদো আর্মব্যান্ডটি ছুঁড়ে ফেলার পর মাঠ এক কর্মী সেটা কুড়িয়ে নেন। এরপর অর্থ সংগ্রহের জন্য দিয়ে দেন একটি শিশু সহায়তা ফাউন্ডেশনে। সেটা তোলা হবে নিলামে। সেখান থেকে পাওয়া অর্থ দেওয়া হবে শিশুটির চিকিৎসার জন্য।

তার অপারেশন ও অন্যান্য চিকিৎসা বাবদ খরচ ধরা হয়েছে ২.৫ মিলিয়ন ইউরো। কিন্তু ‘টেলিগ্রাফের’ সার্বিয়ান সংস্করণ জানিয়েছে, কাঙ্খিত ওই অর্থ পেতে তাদের খুব একটা অসুবিধা হবে না। এরই মধ্যে তারা যে সাড়া পেয়েছে, তাতে ক্রীড়া সামগ্রী নিলামের জাতীয় রেকর্ড ছাড়িয়ে গেছে আর্মব্রান্ডটি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন