সঞ্চালিকার মুখে হিন্দি শুনে মঞ্চ থেকে নেমে গেলেন এ আর রহমান

প্রকাশিত: মার্চ ৩১, ২০২১ / ০২:৪৬অপরাহ্ণ
সঞ্চালিকার মুখে হিন্দি শুনে মঞ্চ থেকে নেমে গেলেন এ আর রহমান

সঙ্গীতের জাদুকর তিনি। সুরের মায়াজালে বেঁধেছেন কোটি ভক্তকে। তিনি এ আর রহমান। তামিল থেকে শুরু করে হিন্দি গান সর্বত্রই তার অবাধ বিচরণ। এবার লেখক এবং প্রযোজক হিসেবে যাত্রা শুরু করছেন তিনি। তার প্রযোজিত প্রথম সিনেমা মিউজিক্যাল লাভ স্টোরি ‘৯৯ সংগস’।

চেন্নাইয়ে নিজের প্রযোজিত সিনেমার অডিও লঞ্চ অনুষ্ঠানে এক অদ্ভুত কাণ্ড করে বসলেন এ আর রহমান। মঞ্চে দাঁড়িয়ে ছিলেন এ আর রহমান এবং অভিনেতা এহান ভাট। এই সিনেমার মাধ্যমেই ডেবিউ হচ্ছে তার।

মঞ্চে এহানকে পরিচয় করিয়ে দিতে তামিল ভাষায় কথা বললেও হঠাৎ হিন্দি বলতে শুরু করেন সঞ্চালিকা। এদিকে সঞ্চালিকার মুখে হিন্দি শুনে সটান মঞ্চ থেকে নেমে পড়েন এ আর রহমান।

তামিলরা বরাবরই জোর করে হিন্দি চাপিয়ে দেয়ার বিরোধিতা করে এসেছে। সকল বিতর্ক থেকে দূরে থাকা এ আর রহমানও এই বিষয়ে কখনো মুখ খুলেননি। তবে তার এমন আচরণ হিন্দির বিরুদ্ধে আন্দোলনকে সমর্থন করে কিনা সেটি জানা যায়নি। যদিও অস্কারজয়ী এই সঙ্গীতশিল্পীর দাবি- শুধুমাত্র মজা করতেই তিনি এমনটা করেছেন।

প্রসঙ্গত, আগামী ১৬ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে মিউজিক্যাল লাভ স্টোরি ‘৯৯ সংগস’। সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগুতে মুক্তি পাবে বলে জানা গেছে। সূত্র- সংবাদ প্রতিদিন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন