রাশমিকা কার কাছ থেকে পেলেন আংটি?

প্রকাশিত: মার্চ ৩০, ২০২১ / ১০:৩৮অপরাহ্ণ
রাশমিকা কার কাছ থেকে পেলেন আংটি?

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাশমিকা মান্দানা। বলিউডেও পা রেখেছেন। রূপ ও অভিনয় গুণে হয়ে উঠেছেন ‘ভারতের জাতীয় ক্রাশ’।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় রাশমিকা। সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তার একটি পোস্ট ভক্তদের মনে কৌতূহল তৈরি করেছে। হোলি উপলক্ষে সম্প্রতি একটি বিশেষ উপহার পেয়েছেন। এই অভিনেত্রী জানিয়েছেন, ঘনিষ্ঠ একজনের কাছে একটি আংটি পেয়েছেন তিনি। এই পোস্টের পর থেকেই গুঞ্জন শুরু হয়েছে— প্রেমিকের কাছ থেকেই উপহারটি পেয়েছেন রাশমিকা।

তবে কে তাকে এটি পাঠিয়েছেন তা প্রকাশ করেছেন এই অভিনেত্রী। রাশমিকা লিখেছেন, ‘আমি চিনতে পেরেছি, যে-ই আমাকে এটি পাঠিয়েছে, আমি এটি পেয়েছি সে তা জানে। আমি তোমার ছোট গোপন মেসেজটি পেয়েছি। এটা আঙুলে সম্পূণ ফিট এবং আমার খুবই পছন্দ হয়েছে।’

বর্তমানে রাশমিকার ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। তামিল ভাষার ‘সুলতান’, তেলেগু ‘পুষ্পা’ ও হিন্দি ‘মিশন মজনু’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এর মধ্যে ‘পুষ্পা’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে দেখা যাবে তাকে। ‘মিশন মজনু’ সিনেমায় সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে অভিনয় করছেন তিনি। অন্যদিকে ‘সুলতান’ সিনেমায় তার বিপরীতে আছেন কার্থি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন