ঝুলন্ত লা’শ উদ্ধার স্ত্রীর, আট’ক স্বামী

প্রকাশিত: মার্চ ২৯, ২০২১ / ০৯:০৯অপরাহ্ণ
ঝুলন্ত লা’শ উদ্ধার স্ত্রীর, আট’ক স্বামী

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রায়কালি ইউনিয়নের বালুকাপাড়া গ্রামে মেহেরুন নেছা ওরফে বুলবুলি (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। যৌ’তুকের দাবিতে পরিকল্পিতভাবে হ’ত্যার অ’ভিযোগে সোমবার তার স্বামী রাকিবুল ইসলামকে (২৮) আ’টক করেছে পুলিশ।

মাম’লার অ’ভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় এক বছর পূর্বে উপজেলার তিলকপুর ইউনিয়নের ভাটকুড়ি গ্রামের আব্দুল মালেকের মেয়ে মেহেরুন নেছা ওরফে বুলবুলির সঙ্গে একই উপজেলার রায়কালি ইউনিয়নের বালুকাপাড়া গ্রামের মাজেদুর ইসলামের ছেলে রাকিবুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রী উভয়ের মধ্যে দ্বন্দ্ব-কলহ লেগেই থাকতো।

এ কারণে গৃহবধূ বুলবুলির স্বামী, দেবর ও শাশুড়ি বিভিন্ন সময় তার ওপর শারীরিক ও মানসিক অত্যা’চার করে আসছিল। এমন অবস্থায় গতকাল (রোববার) বিকালে নিজ শয়ন কক্ষে বুলবুলি আত্মহ’ত্যা করেছে- বলে তার বাবার বাড়িতে খবর দেয় তার শ্বশুরবাড়ির লোকজন।

খবর পেয়ে রোববার রাতে ঘটনাস্থল গিয়ে পুলিশ গলায় ফাঁ’স দেয়া অবস্থায় গৃহবধূ বুলবুলির লা’শ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল ম’র্গে পাঠিয়ে দেয়।

তবে নিহতের পরিবারের দাবি, যৌতুকের দাবিতে গৃহবধূ বুলবুলিকে পরিকল্পিতভাবে হ’ত্যা করা হয়েছে। এ ঘটনায় সোমবার সকালে নিহত গৃহবধূর মা শামসুন্নাহার বাদী হয়ে তার মেয়ের জামাই রাকিবুল ইসলামসহ মোট ৫ জনকে আসামি করে আক্কেলপুর থানায় মা’মলা দায়ের করেন। পরে পুলিশ ওই গ্রাম থেকে তার মেয়ের জামাই রাকিবুল ইসলামকে আ’টক করে।

আক্কেলপুর থানার ওসি আব্দুল লতিফ খান বলেন, এ ঘটনায় তার স্বামী রাকিবুলকে আটক করা হয়েছে। গৃহবধূ বুলবুলি আত্মহ’ত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিষয়টি পরিষ্কার হবে। জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন