‘নেশা করেছেন কিনা’ এই প্রশ্নের জবাবে যা বললেন ইরফান পুত্র

প্রকাশিত: মার্চ ২৯, ২০২১ / ০৭:৫৫অপরাহ্ণ
‘নেশা করেছেন কিনা’ এই প্রশ্নের জবাবে যা বললেন ইরফান পুত্র

‘ইরেজি মিডিয়াম’ ছবির জন্য মরণোত্তর ফিল্মফেয়ার সম্মানে ভূষিত হয়েছেন ইরফান খান। পাশাপাশি তাঁকে জীবনকৃতি সম্মানও দেওয়া হয়। বাবার পোশাক পরেই তাঁর পুরস্কার নিতে গিয়েছিলেন ইরফান পুত্র বাবিল খান।

তিনি পুরস্কার নিয়েছেন, বলিউডের সদস্য ও ইরফানের অনুরাগীদের ধন্যবাদও দিয়েছেন। কিন্তু এর মধ্যেই আবার তাকে নিয়ে ট্রোল করা হয়েছে। চোখ লাল হওয়ায় অন্তত সাত জন সাংবাদিক বাবিলকে প্রশ্ন করেছিলেন তিনি নেশা করেছেন কিনা। ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁরই জবাব দিয়েছেন ইরফানপুত্র।

নিজের ওই পোস্টে বাবিল লিখেছেন, আপনাদের সঙ্গে কিছু কথা শেয়ার করতে চাই। গতকাল যখন আমি ফিল্মফেয়ারে গিয়েছিলাম আমার চোখ লাল ছিল বলে সাতজন সাংবাদিক আমার কাছে জানতে চেয়েছিলেন আমি নেশা করেছি কি না।

বাহ, দারুণ ব্যাপার। আপনাদের গবেষণা খুব ভাল বলতে হচ্ছে। কারণ বিশ্ববিদ্যালয় ছাড়ার পর থেকেই আমি একদম ন্যাচরাল। আমার ন্যাচরাল ফেস যে নেশাগ্রস্তদের মতো দেখতে লাগে জানিয়ে ভাল করলেন। আমি এই মুখ ব্যবহার করে বলিউড থেকে প্রচুর টাকা আয় করব।

আজ সোমবার থেকে ঠিক ১১ মাস আগে ২৯ এপ্রিল কোলন ইনফেকশনে মুম্বইয়ে বেসরকারি হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন ইরফান খান। সেই স্মৃতি এখনো টাটকা বাবিল ও তাঁর মা সুতপার মনে। ফিল্মফেয়ারের মঞ্চে যাওয়ার জন্য ছেলেকে তিনিই তৈরি করে দিয়েছিলেন।

কিন্তু নিজে লোকের মাঝে যেতে পারেননি। কারণ এখনো পর্যন্ত তিনি মানুষের মাঝে যেতে স্বাচ্ছন্দ বোধ করেন না। মায়ের সঙ্গে এই আবেগঘন কথোপকথনের ভিডিও-ও পোস্ট করেছিলেন বাবিল।

https://www.instagram.com/p/CM9d-t_FrQN/?utm_source=ig_embed

সূত্র: সংবাদ প্রতিদিন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন