যেমন বাংলাদেশ দেখতে চায় সৌদি আরব

প্রকাশিত: মার্চ ২৯, ২০২১ / ১২:০৩পূর্বাহ্ণ
যেমন বাংলাদেশ দেখতে চায় সৌদি আরব

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় এ প্রত্যাশা ব্যক্ত করেছেন দেশটির শীর্ষ নেতারা। বাংলাদেশকে একটি সমৃদ্ধ দেশ হিসেবে দেখতে চায় সৌদি আরব।

সৌদি আরবের বাদশা ও যুবরাজ এবং রাজপরিবারের সদস্যদের পক্ষ থেকে বাংলাদেশের স্বাধীনতা দিবসের আগমুহূর্তে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে ওই শুভেচ্ছা বার্তা পাঠানো হয়।

এতে বাংলাদেশের রাষ্ট্রপতির সুস্বাস্থ্য কামনা করার পাশাপাশি এ দেশের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করা হয়। একই সঙ্গে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বাংলাদেশের সরকার ও জনগণকে শুভেচ্ছা জানানো হয়।

এদিকে, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ঢাকায় নিযুক্ত সৌদি রাষ্ট্রদূত ঈসা বিন ইউসেফ আল-দুহাইলান।

সুবর্ণ জয়ন্তী এবং বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর উদযাপনকে মহান ও সৌভাগ্যবান উল্লেখ করে তিনি বলেন, একই বছরে একই সঙ্গে দুটি উল্লেখযোগ্য অনুষ্ঠান উদযাপন করছে বাংলাদেশ, ইতিহাসে এ ঘটনা বিরল।

এ উপলক্ষে বাংলাদেশের জন্য আশীর্বাদ জানিয়ে সৌদি রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশের স্বাধীনতা ও স্বাধীনতা অর্জনে আপসহীন সংগ্রাম এবং ত্যাগের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি সর্বোচ্চ শ্রদ্ধা জানাই আমি। সেইসঙ্গে দোয়া করছি, মহান আল্লাহ তাআ’লা তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন