সিরাজগঞ্জে চিকিৎসকের অবহে’লায় শিশু মৃ’ত্যু’র অভি’যোগ

প্রকাশিত: মার্চ ২৮, ২০২১ / ১১:৫৯অপরাহ্ণ
সিরাজগঞ্জে চিকিৎসকের অবহে’লায় শিশু মৃ’ত্যু’র অভি’যোগ

সিরাজগঞ্জে চিকিৎসকের অবহেলায় দিয়া মনি (৬) নামের এক শিশু মৃ’ত্যু’র অ’ভি’যো’গে উঠেছে। এ ঘটনাকে কেন্দ্র করে ওই বেসরকারি হাসপাতালে ভা’ঙ’চুর চালিয়েছে শিশুটির বি’ক্ষু’ব্ধ স্বজনেরা।

গতকাল শনিবার রাতে সিরাজগঞ্জ পৌর এলাকায় আভিসিনা হাসপাতালে এই ঘটনা ঘটে। দিয়া মনি শহরের ধানগড়া মহল্লার ছোটন আহম্মেদের মেয়ে।

শিশুটির চাচা রাসেল আহমেদ অভি’যোগ করে জানান, পিত্তথলিতে পাথরজনিত সম’স্যার কারণে শনিবার বিকেলে দিয়া মনিকে আভিসিনা হাসপাতালের সার্জন ডা. আশরাফুল ইসলামের তত্ত্বাবধানে ভর্তি করা হয়। রাত সাড়ে ৯ টার দিকে শিশুটির মৃ’ত্যু হয়। পরিবারের অভি’যোগ, চিকিৎসকের অবহেলায় দিয়া মনির মৃ’ত্যু হয়েছে।

এই খবর ছড়িয়ে পড়লে শিশুর স্বজন ও এলাকাবাসী বি’ক্ষু’ব্ধ হয়ে হাসপাতালে হা’ম’লা চালিয়ে ভা’ঙ’চুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, ‘ওই শিশুর মৃ’ত্যু’র খবর ছড়িয়ে পড়ার পরপরই স্বজন ও বি’ক্ষু’ব্ধ এলাকাবাসী হাসপাতালে এসে বি’ক্ষো’ভ শুরু করে। একপর্যায়ে তারা হাসপাতালে ঢুকে ভা’ঙ’চুর চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। শিশুটির পরিবার অ’ভি’যো’গ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন