স্কুলছাত্রীর ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে ৩ দফায় ধ’র্ষ’ণ!

প্রকাশিত: মার্চ ২৮, ২০২১ / ০৮:৩৮অপরাহ্ণ
স্কুলছাত্রীর ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে ৩ দফায় ধ’র্ষ’ণ!

ধ’র্ষ’ণের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে রাজবাড়ীতে দশম শ্রেণিপড়ুয়া এক স্কুলছাত্রীকে তিন দফা সংঘ’ব’দ্ধ ধ’র্ষ’ণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ স্কুলছাত্রীর এক সহপাঠীসহ চারজনকে গ্রে’প্তা’র করেছে। আজ রবিবার দুপুরে ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন এবং প’র্নো’গ্রাফি নিয়ন্ত্রণ আইনে রাজবাড়ী থানায় একটি মা’ম’লা করেন।

মামলায় রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়ার হঠাৎপাড়া গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে রিফাত শেখ (১৮), হবিবর শেখের ছেলে আব্বাস শেখ (২০) এবং জয়নাল শেখের ছেলে আসাদ শেখসহ (৩৩) সাতজনকে আ’সা’মি করা হয়। এ ছাড়াও মা’ম’লায় আরো একজনকে অজ্ঞাত আ’সা’মি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, আসামিরা ওই ছাত্রীকে রাজবাড়ী সদর উপজেলার শহিদওহাবপুর ইউনিয়নের এক বাড়িতে নিয়ে গত ২১ ফ্রেব্রুয়ারি, ৩ মার্চ ও ২৪ মার্চ সং’ঘ’বদ্ধ ধ’র্ষ’ণ করে। এ সময় তারা ধ’র্ষ’ণের ভিডিও ধারণ করে এবং স্কুলছাত্রীকে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে।

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, মেয়েটির মায়ের দায়ের করা মা’ম’লার প্রেক্ষিতে চারজনকে গ্রে’প্তা’র করা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন