১৩ বছর পর মেয়ের দেখা পেলেন রাজা

প্রকাশিত: মার্চ ২৮, ২০২১ / ০৩:১৮অপরাহ্ণ
১৩ বছর পর মেয়ের দেখা পেলেন রাজা

হিন্দি টেলিভিশনের বিখ্যাত অভিনেত্রী শ্বেতা তিওয়ারির প্রাক্তন স্বামী, অভিনেতা-প্রযোজক রাজা চৌধুরীর সঙ্গে ফের দেখো হলো তাদের একমাত্র কন্যা পলক তিওয়ারির। ১৩ বছর পর মেয়েকে কাছ থেকে দেখলেন রাজা। তাই দেখা করার বিশেষ মুহূর্তটাকে ক্যামেরাবন্দি করতেও ভুললেন না। অনলাইন মাধ্যমেও শেয়ার করেছেন সেই ছবি।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাজা জানান, মেরঠে মা-বাবার সঙ্গে থাকেন তিনি। কাজের সূত্রে মুম্বাই এসেছিলেন। তখনই দেখা করার অনুরোধ করেন পলককে। অন্ধেরির এক হোটেলে দেড় ঘণ্টার জন্য দেখা করেছিলেন বাবা-মেয়ে। বহু বছর পর দেখা হলেও, বাবা-মেয়ের কথোপকথনে ফিরে আসেনি অতীত। ছিল না কোনো তিক্ততাও। রাজা নিজের পরিবারের গল্প শুনিয়েছেন মেয়েকে। রাজার মতে, মেয়ের সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু হল তার।

সাবেক স্ত্রী শ্বেতা তিওয়ারিরও প্রশংসাও করেছেন রাজা। মেয়েকে সুন্দরভাবে বড় করার কৃতিত্ব শ্বেতাকেই দিয়েছেন তিনি। তবে শ্বেতার সঙ্গে সম্পর্ক জোড়া না লাগলেও পলকের সঙ্গে ভেঙে যাওয়া সম্পর্ক ঠিক করতে চান রাজা। মেয়ের কাছ থেকে দীর্ঘ সময় আলাদা থাকলেও, তার প্রতি ভালোবাসা একটুও কমেনি বলে অভিমত এই অভিনেতার। তবে এতগুলো বছর মেয়ের কাছ থেকে দূরে থাকার কষ্টও পুড়িয়ে মারছে তাকে।

উল্লেখ্য, ১৯৯৮ সালে শ্বেতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাজা। ২০০০ সালে জন্ম নেয় তাদের কন্যা পলক। ২০০৭ সালে বিবাহবিচ্ছেদ হয় রাজা-শ্বেতার। এরপর থেকে কেউ আর কারও মুখ দেখেননি। এবার কন্যার দেখা পেলেন বাবা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন