স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর শুভেচ্ছা জানালো সৌদি আরব

প্রকাশিত: মার্চ ২৭, ২০২১ / ১১:৪৫পূর্বাহ্ণ
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর শুভেচ্ছা জানালো সৌদি আরব

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজ য়ন্তীতে বাংলাদেশ ও বাংলাদেশিদের শুভেচ্ছা জানিয়েছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ আল সৌদ এবং যুবরাজ মোহাম্মদ বিন সালমান। শুভেচ্ছা বার্তায় তারা রাষ্ট্রপতির সুস্বাস্থ্য কামনা করেন।

পাশাপাশি বাংলাদেশের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে দেশের সরকার ও জনগণকে শুভেচ্ছা জানান সৌদি রাজপরিবারের সদস্যরা। বৃহস্পতিবার সৌদি গেজেটের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বাংলাদেশের স্বাধীনতা দিবসের আগমুহূর্তে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সৌদি আরবের বাদশা ও যুবরাজ।

এদিকে এ উপলক্ষে এক বার্তায় বাংলাদেশে নিযুক্ত সৌদি রাষ্ট্রদূত ঈসা বিন ইউসেফ আল-দুহাইলান বলেছেন, মহান ও সৌভাগ্যবান এই উদযাপনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

তিনি আরও বলেন, একই বছরে একই সঙ্গে দুটি উল্লেখযোগ্য অনুষ্ঠান উদযাপন করছে বাংলাদেশ, যা ইতিহাসে বিরল। এ উপলক্ষে অনেক আশীর্বাদ বাংলাদেশের জন্য।

একই সঙ্গে আমি বাংলাদেশের স্বাধীনতা ও স্বাধীনতা অর্জনে আপসহীন সংগ্রাম ও ত্যাগের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি আমার সর্বোচ্চ শ্রদ্ধা জানাই। সর্বশক্তিমান আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন এই দোয়া করছি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন