সাকিবকে জ’ন্মদিনে শুভেচ্ছা জা’নিয়ে আবেগঘন স্ট্যাটাস শিশিরের

প্রকাশিত: মার্চ ২৫, ২০২১ / ১১:১৬অপরাহ্ণ
সাকিবকে জ’ন্মদিনে শুভেচ্ছা জা’নিয়ে আবেগঘন স্ট্যাটাস শিশিরের

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ৩৪তম জ’ন্মদিন আজ। ৩৪ বছরে পা দিলেন এই অলরাউন্ডার। ১৯৮৭ সালে আজকের দিনে মাগুরা জে’লায় জ’ন্মগ্রহণ করেন এই মহাতারকা ক্রিকেটার। আসন্ন আইপিএলের প্র’স্তুতি সারতে গত রবিবার রাতে একাই দেশে ফি’রেছেন সাকিব। তাই এবারের জ’ন্মদিনে সাকিব পাশে পাচ্ছেন না স্ত্রী শিশিরকে।

তারপরও ভালোবাসা থেমে থাকে না। সুদূ’র সেই যুক্তরাষ্ট্রে থেকে সাকিবের জ’ন্মদিনে আবেঘগন বার্তা দিয়েছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির। শিশির তার ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন, আমা’র জা’নামতে ভ’য়হীন মানুষ আমা’র প্রিয় স্বামী তোমাকে জ’ন্মদিনের শুভেচ্ছা। তোমা’র সফলতা ও বিজয়ী হতে শেষ দিন

পর্যন্ত কত যু’দ্ধ তোমাকে ক’রতে হবে তা কোনো ব্যাপার নয়। আমি তোমাকে ভালোবাসি এবং সবসময় তোমা’র পাশে থাকবো। একস’ঙ্গে আম’রা শ’ক্তিশালী। আলহামদুলিল্লাহ। সকালে বাসায় কেক কে’টে জ’ন্মদিন পা’লন ক’রেছেন সাকিব আল হাসান। স’ঙ্গে ছিলেন বোন জান্নাতুল ফেরদৌস রিতু।

দুই মেয়ের পর গত সপ্তাহে সাকিবের ঘর আলো করে আসে তাদের প্রথম ছেলে। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নেন বাঁহাতি অলরাউন্ডার। আর আইপিএল খেলতে শ্রীলংকা সিরিজ থেকেও সরে দাঁড়ান তিনি। আগামী মাসে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান ফ্র্যাঞ্চাইজি ক্রিকে’টের প্র’স্তুতি নিতেই মিরপুরে ব্যাটিং ক’রতে দেখা গেলো সাকিবকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন