নকল মেসি সেজে আনন্দ দেন অনাথ শিশুদের

প্রকাশিত: মার্চ ২৫, ২০২১ / ০৭:৫২অপরাহ্ণ
নকল মেসি সেজে আনন্দ দেন অনাথ শিশুদের

ইরানিয়ান মেসি রেজার কথা সবারই জানা আছে। মেসির মতো দেখতে হওয়ায় তাকে জেলেও যেতে হয়েছিল। এবার জানুন মিশরের ‘মেসি’র গল্প। বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা লিওনেল মেসি তো শিশুদের কাছে দেবদূত।

সেই মেসিকে কাছে পেয়ে খুবই খুশি মিশরের একটি অনাথালয়ের শিশুরা। তবে তিনি আর্জেজন্টিনার মেসি নন; মিশরের এক চিত্রশিল্পী মেসি সেজে গিয়েছিলেন। kalerkantho

ঘটনাটি ঘটেছে মিশরের জাগাজিগ শহরে। সেখানকার একটি অনাথ আশ্রমের শিশুরা মেসিকে নিজেদের মধ্যে পেয়ে আনন্দে ভেসে যায়। যাকে মেসি ভেবে শিশুদের এত আনন্দ, তিনি আসলে মোহাম্মদ ইব্রাহিম ইসলাম বাট্টাহ।

২৭ বছর বয়সী এক মিশরীয় চিত্রশিল্পী। মেসির চেহারার সঙ্গে তার আশ্চর্য মিল আছে। সেই মিলের কারণেই তিনি শিশুদের আনন্দ দিতে পেরেছেন। শিশুদের আনন্দ দিতে ইব্রাহিম ইসলাম বাট্টাহকে মেসির মতো সাজতে হয়। kalerkantho

বার্সেলোনার জার্সি পরে নকল মেসি সেজে ইব্রাহিম ইসলাম বাট্টাহ একটি ক্লাবে শিশুদের সঙ্গে সময় কাটান। তাদের সঙ্গে ফুটবলও খেলেন। গণমাধ্যমকে ইব্রাহিম বলেন, যখন থেকে তিনি একটু একটু করে দাড়ি রাখতে শুরু করেছিলেন তখন থেকেই বন্ধুরা তাকে তার চেহারার সঙ্গে মেসির মিল খুঁজে পান। পরে দাড়ি আরও একটু বাড়লে বন্ধুরা বলেন যে, তাকে দেখতে একেবারে মেসির মতো।

তাকে ঘিরে শিশুদের খুশি দেখে এই ছবি-আঁকিয়ের মন আনন্দে ভরে গেছে। তিনি নিজেকে ধন্য মনে করেছেন। তার কাছে শিশুদের আনন্দ দেওয়া মানে সৃষ্টিকর্তার আশীর্বাদ লাভ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন